Murshidabad

পালিয়ে বিয়ে প্রেমিকাকে, তিন দিনের মাথায় যুবকের ঝুলন্ত দেহ মুর্শিদাবাদে, খুনের অভিযোগ পরিবারের

মুর্শিদাবাদের রঘুনাথগঞ্জ থানার এলাকার রামপুরা গ্রামের ঘটনা। মৃতের নাম রাম দাস। তাঁকে খুন করা হয়েছে বলে অভিযোগ তুলেছে পরিবার।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
রঘুনাথগঞ্জ শেষ আপডেট: ২৬ ডিসেম্বর ২০২৩ ১৬:২০

—প্রতীকী ছবি।

মত ছিল না পরিবারের। কোনও উপায় না দেখে শেষমেশ পালিয়েই বিয়ে করেছিলেন দু’জন। বিয়ের পর অবশ্য সব মিটমাট হয়ে গিয়েছিল। বিয়ে মেনে নিয়েছিল প্রেমিকার পরিবার। অন্তত দৃশ্যত। ঠিক তার তিন দিনের মাথায় মঙ্গলবার সেই যুবকের ঝুলন্ত দেহ উদ্ধার হল। মুর্শিদাবাদের রঘুনাথগঞ্জ থানার এলাকার রামপুরা গ্রামের ঘটনা। মৃতের নাম রাম দাস। তাঁকে খুন করা হয়েছে বলে অভিযোগ তুলেছে পরিবার।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, রবিবার গ্রামেরই এক যুবতীর সঙ্গে পালিয়ে বিয়ে করেন রাম। বিয়েতে মেয়েটির পরিবারের মত ছিল না বলেই তাঁরা পালিয়ে বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছিলেন। বিয়ের পর অবশ্য তাঁদের মেনে নিয়েছিল মেয়েটির পরিবার। ছেলেটির পরিবারের দাবি, মেয়ের চাপে প্রথমে মানতে বাধ্য হলেও রাগ থেকে গিয়েছিল। সেই রাগ থেকেই তাদের ছেলেকে অপহরণ করে খুন করা হয়েছে বলে দাবি রামের পরিবারের।

মঙ্গলবার যুবকের ঝুলন্ত দেহ উদ্ধার হওয়ার খবর পেয়েই ঘটনাস্থলে যায় রঘুনাথগঞ্জ থানার পুলিশ। দেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে তারা। মৃতের মা বলেন, ‘‘আমার ছেলেকে সোমবার থেকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। ওরা কিডন্যাপ করে মেরে গাছে ঝুলিয়ে দিয়েছে। আজ ওর দেহ উদ্ধার হয়েছে। আমি ওই মেয়ে আর ওর বাবার শাস্তি চাই।”

আরও পড়ুন
Advertisement