Murder

পরিত্যক্ত ঘরে গলার নলিকাটা দেহ উদ্ধার, চাঞ্চল্য মুর্শিদাবাদে

পুলিশ সূত্রে জানা গিয়েছে, রামপ্রসাদের দেহ তাঁর বাড়ি থেকে প্রায় ১০ কিলোমিটার দূরে রতনপুর গ্রামের একটি পরিত্যক্ত বাড়ি থেকে গলার নলি কাটা অবস্থায় উদ্ধার করা হয়।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
বহরমপুর শেষ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০২২ ২৩:১২

ফাইল চিত্র।

পরিত্যক্ত বাড়ি থেকে উদ্ধার হল গলার নলিকাটা দেহ। গোটা শরীর জুড়েই একাধিক ক্ষত চিহ্ন। শুক্রবার মুর্শিদাবাদের খরগ্রাম থানার রতনপুর গ্রামের এই দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে। পুলিশ সূত্রে খবর, ওই মৃত ব্যক্তির নাম রামপ্রসাদ মার্জিত (৪০)। তাঁর বাড়ি পাতাডাঙা ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, রামপ্রসাদের দেহ তাঁর বাড়ি থেকে প্রায় ১০ কিলোমিটার দূরে রতনপুর গ্রামের একটি পরিত্যক্ত বাড়ি থেকে গলার নলি কাটা অবস্থায় উদ্ধার করা হয়। প্রাথমিক ভাবে পুলিশের অনুমান, ব্লেড দিয়ে গলার নলি কেটে খুন করা হয়েছে রামপ্রসাদকে। পড়শি কৃষ্ণার্জিত বলেন, ‘‘বেশির ভাগ সময় মদ্যপ অবস্থায় থাকত রামপ্রসাদ। বাড়িতে খুব কম থাকত ও।’’ দেহ উদ্ধারের পর পুলিশ রামপ্রসাদের পাড়ায় গিয়ে খবর দেয় বলে জানান প্রতিবেশীরা। মৃতের আত্মীয় প্রণব মার্জিত বলেন, ‘‘পারিবারিক কোনও অশান্তি ছিল না। তবে ব্যবসায়িক কোনও ঝামেলা কিংবা মদের আসরে বচসার জেরে এ ধরনের ঘটনা ঘটে থাকতে পারে।’’

Advertisement

মৃতের পরিবারের তরফ থেকে লিখিত অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ। মৃত্যুর কারণ জানতে ময়নাতদন্তের জন্য দেহ পাঠানো হয়েছে।

আরও পড়ুন
Advertisement