Arrest

পুলিশ সুপারের অফিসে কর্মরত সিভিক ভলান্টিয়ারের উপর অতর্কিতে আক্রমণ! জঙ্গিপুরে ধৃত চার

পুলিশ সূত্রে খবর, গত ১৯ অক্টোবরের ঘটনা। এসপি অফিসে কর্মরত দুলাল দাস নামে ওই সিভিক ভলান্টিয়ার ডিউটি শেষে বাইকে করে বাড়ি ফিরছিলেন। তাঁর বাড়ি সুতি থানার বামুহা গ্রামে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
জঙ্গিপুর শেষ আপডেট: ২৮ অক্টোবর ২০২৩ ২২:৪৪

—প্রতীকী ছবি।

কাজ শেষে বাড়ি ফিরছিলেন যুবক। সেই সময়েই অতর্কিতে হামলা! ন’দিন আগে চার দুষ্কৃতীর আক্রমণে গুরুতর জখম হয়েছিলেন মুর্শিদাবাদে এক সিভিক ভলান্টিয়ার। তিনি জঙ্গিপুর পুলিশ জেলার সুপারের দফতরে কর্মরত। অভিযোগ, বেধড়ক মারধর করে তাঁর বাইক, মোবাইল ফোন এবং কিছু টাকা ছিনতাই করে নিয়ে গিয়েছে দুষ্কৃতীরা। তদন্তে নেমে অভিযুক্ত ওই চার জনকে শনিবার গ্রেফতার করল পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে খবর, গত ১৯ অক্টোবরের ঘটনা। এসপি অফিসে কর্মরত দুলাল দাস নামে ওই সিভিক ভলান্টিয়ার ডিউটি শেষে বাইকে করে বাড়ি ফিরছিলেন। তাঁর বাড়ি সুতি থানার বামুহা গ্রামে। পথে আহিরণ সেতুর কাছে তাঁর উপর চার জন হামলা চালান বলে অভিযোগ। দুলাল পুলিশকে জানান, আচমকা তাঁর উপর আক্রমণ করেন চার অজ্ঞাতপরিচয় ব্যক্তি। বেধড়ক মারে ঘটনাস্থলেই জ্ঞান হারিয়ে রাস্তায় পড়েছিলেন তিনি। পরে স্থানীয়েরা তাঁকে হাসপাতালে নিয়ে যান। হাসপাতাল সূত্রে খবর, দুলালের মাথায় ছ’টি সেলাই পড়েছে।

সুতি থানায় অভিযোগ দায়ের করে দুলাল। তাঁর অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে সুতি থানার আহিরণ ফাঁড়ির পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, শুক্রবার রাতে সুতি থানার বামুহা ও মদনা গ্রামে অভিযান চালিয়ে মিজারুল ইসলাম, বাণী ইসরাইল, রুবেল শেখ এবং সোহেল শেখ নাম চার যুবককে গ্রেফতার করা হয়েছে। পুলিশ সূত্রে দাবি, ধৃতেরা হামলার কথা স্বীকার করে নিয়েছেন। তাঁদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৯৪ ধারায় মামলা রুজু হয়েছে।

জঙ্গিপুর পুলিশ জেলার সুপার আনন্দ রায় বলেন, ‘‘এক সিভিক ভলেন্টিয়ারের উপরে আক্রমণের ঘটনায় তদন্ত করে চার জনকে গ্রেফতার করা হয়েছে। বাকি তদন্ত চলছে।’’

আরও পড়ুন
Advertisement