Road Accident

সেলুনে চুল কাটাতে যাওয়ার পথে বাইকে ধাক্কা গাড়ির, নদিয়ায় দুর্ঘটনায় মৃত্যু দুই যুবকের, আহত আরও দুই

কৃষ্ণনগর-করিমপুর রাজ্য সড়ক দিয়ে বাইকে চেপে দুই যুবক যাচ্ছিলেন সেলুনে। উল্টো দিক থেকে তীব্র গতিতে ছুটে আসা একটি গাড়ি ধাক্কা মারে তাঁদের। ঘটনাস্থলেই মৃত্যু হয় দুই যুবকের।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
চাপড়া শেষ আপডেট: ০৬ মার্চ ২০২৪ ১১:২৮
representative image

— প্রতীকী চিত্র।

বুধবার সকালে দ্রুত গতির গাড়ির ধাক্কায় মৃত্যু হল দুই যুবকের। ঘটনাটি ঘটেছে নদিয়া জেলার চাপড়ায়। আহত হয়েছেন গাড়ির দুই সওয়ারিও। জানা গিয়েছে, দুই যুবক বাইকে যাচ্ছিলেন। উল্টো দিক থেকে আসছিল গাড়িটি। আচমকাই নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি সোজা ধাক্কা মারে উল্টো দিক থেকে আসা বাইকে। তাতেই দুই যুবকের মৃত্যু হয়।

Advertisement

চাপড়ার বড় আন্দুলিয়া গ্রামে বন্ধুকে বাইকে চাপিয়ে স্থানীয় বাজারে চুল কাটাতে যাচ্ছিলেন এক যুবক। কৃষ্ণনগর-করিমপুর রাজ্য সড়কের উপর উল্টো দিক থেকে আসা দ্রুত গতির মারুতি ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে সজোরে ধাক্কা মারে বাইকে। ধাক্কার অভিঘাতে রাস্তায় ছিটকে পড়েন দুই বাইক আরোহী। নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে পড়ে যায় মারুতি ভ্যানটিও। জখম হন গাড়ির সওয়ারি দু’জন। তড়িঘড়ি স্থানীয় বাসিন্দারা আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। সেখানেই চিকিৎসকেরা দুই যুবককে মৃত বলে ঘোষণা করেন। অবস্থা গুরুতর হওয়ায় আহত দু’জনকে শক্তিনগর জেলা হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।

স্থানীয় সূত্রে খবর, মৃত দুই যুবকের নাম সানুয়ার শেখ (১৯) এবং সম্রাট শেখ (২০)। পুলিশ সূত্রে খবর, মৃত দুই যুবকের বাড়ি চাপড়া থানার ভারত-বাংলাদেশ সীমান্তবর্তী ফুলবাড়ি গ্রামে। আহতদের বাড়ি করিমপুর থানার গোয়াসে। মৃত এক যুবকের কাকা আনসার শেখ বলেন, ‘‘দু’জন মিলে একটি মোটরসাইকেলে চেপে বড় আন্দুলিয়া বাজারে সেলুনে যাচ্ছিল। হঠাৎই একটি মারুতি ভ্যান ধাক্কা মারে বাইকে। ঘটনাস্থলেই দু’জনের মৃত্যু হয়েছে বলে জানতে পেরেছি।’’

আরও পড়ুন
Advertisement