BSF

কাজের খোঁজে চুপিচুপি ভারতে প্রবেশের চেষ্টা! মুর্শিদাবাদে গ্রেফতার দুই বাংলাদেশি যুবক

সোমবার গভীর রাতে বিএসএফ দুই যুবককে গ্রেফতার করে। জিজ্ঞাসাবাদে তাঁরা জানান, বাংলাদেশের রাজশাহি থেকে কাজের খোঁজে তাঁরা এসেছিলেন। কিন্তু বৈধ কাগজপত্র নেই।

Advertisement
শেষ আপডেট: ২৮ ফেব্রুয়ারি ২০২৩ ২২:১৩
2 Bangladeshi young men arrested from Murtshidabad

বিএসএফের জিজ্ঞাসাবাদে আটক হওয়া ওই দু’জন স্বীকার করেন যে, তাঁরা বাংলাদেশের বাসিন্দা। —নিজস্ব চিত্র।

মুর্শিদাবাদে ভারত-বাংলাদেশ সীমান্তে বাংলাদেশি অনুপ্রবেশকারী সন্দেহে দুই ব্যক্তিকে গ্রেফতার করল সীমান্ত রক্ষা বাহিনী (বিএসএফ)। বিএসএফের দাবি, রাতের অন্ধকারে চুপিচুপি বাংলাদেশ থেকে ভারতে প্রবেশের চেষ্টা করেছিলেন ওই দু’জন। পরে তাঁদের পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে।

পুলিশ সূত্রে খবর, সোমবার গভীর রাতে বিএসএফের ১১৭ নম্বর ব্যাটালিয়নের জওয়ানদের বহরমপুরের অদূরে চারকুটিবাড়ি অঞ্চলে দুই ব্যক্তির কার্যকলাপ দেখে সন্দেহ হয়। জওয়ানরা ওই এলাকা ঘিরে ফেলেন। আটক করা হয় ২ জনকে।

Advertisement

বিএসএফের জিজ্ঞাসাবাদে আটক হওয়া ওই দু’জন স্বীকার করেন যে, তাঁরা বাংলাদেশের বাসিন্দা। রাজশাহির বাসিন্দা দুই যুবক নিজেদের নাম মোহাম্মদ সিফাত আলি (২৪) এবং মোহাম্মদ সরিফুল (২৬) বলে জানান। তাঁরা আরও জানান, কাজের খোঁজে ভারতে ঢুকতে চেয়েছিলেন। কাজের খোঁজে চেন্নাই যাওয়ার পরিক্লপা করেছিলেন। কিন্তু তাঁদের কাছে বৈধ কোনও কাগজপত্র নেই। এর পরে ২ জনকে গ্রেফতার করে বিএসএফ। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য রানিতলা পুলিশের কাছে তাঁদের হস্তান্তর করে বিএসএফ।

আরও পড়ুন
Advertisement