Haroa attack

হাড়োয়ায় গুলিবিদ্ধ মহিলা! বিবাহবিচ্ছেদের মামলা নিয়ে টানাপড়েনের মধ্যেই হামলা, ভর্তি এসএসকেএমে

বৃহস্পতিবার রাতে হাড়োয়া থানার অন্তর্গত মোহনপুর গ্রাম পঞ্চায়েতের পশ্চিম মোহনপুর এলাকায় ঘটনাটি ঘটেছে। গুলিবিদ্ধ মহিলার নাম শম্পা দাস। স্থানীয় সূত্রে খবর, তাঁর কোমরে গুলি লেগেছে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
হাড়োয়া শেষ আপডেট: ১২ জুলাই ২০২৪ ১১:৫৮
গুলিবিদ্ধ মহিলার নাম শম্পা দাস।

গুলিবিদ্ধ মহিলার নাম শম্পা দাস। —নিজস্ব চিত্র।

উত্তর ২৪ পরগনার হাড়োয়ায় গুলিবিদ্ধ মহিলা। বৃহস্পতিবার রাতে হাড়োয়া থানার অন্তর্গত মোহনপুর গ্রাম পঞ্চায়েতের পশ্চিম মোহনপুর এলাকায় ঘটনাটি ঘটেছে। গুলিবিদ্ধ মহিলার নাম শম্পা দাস। স্থানীয় সূত্রে খবর, তাঁর কোমরে গুলি লেগেছে। তাঁকে কলকাতার এসএসকেএম হাসপাতালে ভর্তি করানো হয়েছে। হাসপাতাল সূত্রে খবর, রাতেই মহিলাকে হাসপাতালে নিয়ে আসা হয়। বর্তমানে ট্রমা কেয়ারে চিকিৎসাধীন তিনি।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, কয়েক বছর আগে মিনাখাঁর ধুতুরদহ এলাকার বাসিন্দা অসিত সর্দারের সঙ্গে বিয়ে হয়েছিল শম্পার। বিয়ের কয়েক দিন পর থেকেই তাঁদের মধ্যে দাম্পত্য কলহ শুরু হয়। তাঁদের বিবাহবিচ্ছেদের মামলাও চলছিল। যার জেরে শ্বশুরবাড়ি ছেড়ে বাবা রঘুনাথ দাসের বাড়িতে চলে এসেছিলেন শম্পা। তার মধ্যেই এই ঘটনা। গভীর রাতে সেখানেই দুষ্কৃতী হামলা চলে। চিৎকার-চেঁচামেচি শুনে স্থানীয়েরা ছুটে আসতেই আগ্নেয়াস্ত্র ফেলে ফেলে পালায় দুষ্কৃতীরা। শম্পাকে প্রথমে মিনাখাঁ হাসপাতালে ভর্তি করানো হয়। পরে সেখান থেকে তাঁকে এসএসকেএমে নিয়ে যাওয়া হয়।

খবর পেয়েই ঘটনাস্থলে যায় পুলিশ। এই ঘটনায় এখনও কেউই গ্রেফতার বা আটক হননি। পুলিশ সূত্রে খবর, পরিবারের লোকেদের সঙ্গে কথা বলে জানা গিয়েছে, বিবাহবিচ্ছেদের মামলা নিয়ে দুই পরিবারের মধ্যে টানাপড়েন চলছিল। শ্বশুরবাড়ির কাছ থেকে মোটা অঙ্কের টাকা দাবি করছিলেন শম্পার বাপের বাড়ির লোকেরা। শ্বশুরবাড়ির পরিবার তা দিতে অস্বীকার করছিল। টাকার অঙ্ক কমানোর জন্য বলছিল তারা। কিন্তু তাতে রাজি ছিল না শম্পার পরিবার। সেই বিবাদের জেরেই এই হামলা কি না, তা খতিয়ে দেখা হচ্ছে বলে খবর পুলিশ সূত্রে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement