police

স্ত্রীর সঙ্গে প্রেম, বিয়ের পরিকল্পনা! খালাসিকে খুনের চেষ্টা ট্রাক চালকের

প্রাথমিক তদন্তের পর পুলিশ জানিয়েছে, ওই খালাসির স্ত্রীর সঙ্গে সম্পর্ক ছিল চালকের। সে কারণেই তাঁকে খুনের ছক কষেছিলেন চালক ও আহত খালাসির স্ত্রী।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
খড়্গপুর শেষ আপডেট: ২৮ নভেম্বর ২০২২ ২১:৪১
ট্রাকের চালক শেখ আমানুর হককে গ্রেফতার করেছে পুলিশ।

ট্রাকের চালক শেখ আমানুর হককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রাফিক্স: সনৎ সিংহ।

ট্রাকের খালাসিকে খুন করার চেষ্টা করেছিলেন চালক! জাতীয় সড়কে ডাকাতি এবং খালাসিকে খুনের চেষ্টার তদন্তে নেমে এমনটাই জানতে পারল খড়্গপুর থানার পুলিশ। এই খুনের চেষ্টার নেপথ্যে রয়েছে বিবাহ বহির্ভূত সম্পর্ক। প্রাথমিক তদন্তের পর পুলিশ জানিয়েছে, ওই খালাসির স্ত্রীর সঙ্গে সম্পর্ক ছিল চালকের। সে কারণেই তাঁকে খুনের ছক কষেছিলেন চালক ও আহত খালাসির স্ত্রী।

ট্রাকের চালক শেখ আমানুর হক এবং আহত খালাসির স্ত্রী তমন্না বিবিকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতদের সোমবার আদালতে তোলা হয়। বিচারক ন’দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছেন।

Advertisement

অভিযোগ, গত বৃহস্পতিবার গভীর রাতে জকপুর রেল সেতুতে ট্রাকের খালাসি নাজমুল সাকিনকে গুলি করে পালিয়ে গিয়েছে দুষ্কৃতীরা। তিনি এখন কলকাতায় চিকিৎসাধীন। নাজমুলের কাছ থেকে নগদ পাঁচ-ছয় হাজার টাকা ছিনিয়ে নিয়ে গিয়েছে দুষ্কৃতীরা। এমনটাও অভিযোগ ছিল। অভিযোগ পেয়ে তদন্তে নামেন পুলিশ।

পশ্চিম মেদিনীপুরের পুলিশ সুপার দীনেশ কুমার জানিয়েছেন, ২৫ নভেম্বর রাতে খড়্গপুর লোকাল থানার জকপুর রেল সেতুতে গুলি ও ডাকাতির মামলায় নতুন তথ্য সামনে এসেছে। তাঁর কথায়, ‘‘লরির চালক শেখ আমানুর হক এবং আহত খালাসির স্ত্রী তমন্না বিবিকে জিজ্ঞাসাবাদ করা হয়। তাঁরা দু’জনেই স্বীকার করেছেন যে, স্ক্রু ড্রাইভার দিয়ে খালাসিকে পরিকল্পিত ভাবে হত্যার চেষ্টা করেছিলেন চালক। খালাসির মৃত্যুর পর তাঁদের বিয়ে করার পরিকল্পনাও ছিল। কোনও গুলিচালনার ঘটনা ঘটেনি।’’

আরও পড়ুন
Advertisement