TMC Panchayet Member arrest

কাপড়ের দোকানে চুরির অভিযোগে সবংয়ে ধৃত তৃণমূলের পঞ্চায়েত সদস্য, কটাক্ষ বিজেপির

সবংয়ে গত রবিবার একটি কাপড়ের দোকানে চুরির ঘটনা ঘটে। সেই ঘটনায় জড়িত সন্দেহে তৃণমূলের গ্রাম পঞ্চায়েত সদস্য লালমোহন ভূঁইয়াকে গ্রেফতার করে পুলিশ। তা নিয়ে কটাক্ষ করেছে বিজেপি।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
সবং শেষ আপডেট: ১৩ ফেব্রুয়ারি ২০২৪ ১৪:৫৫
তৃণমূলের পঞ্চায়েত সদস্যকে গ্রেফতার করে নিয়ে যাওয়া হচ্ছে।

তৃণমূলের পঞ্চায়েত সদস্যকে গ্রেফতার করে নিয়ে যাওয়া হচ্ছে। — নিজস্ব চিত্র।

দোকানে চুরির ঘটনায় গ্রেফতার তৃণমূলের পঞ্চায়েত সদস্য। সোমবার রাতে পশ্চিম মেদিনীপুরের সবংয়ের মোহাড় এলাকা থেকে তৃণমূলের পঞ্চায়েত সদস্যকে গ্রেফতার করল পুলিশ।

Advertisement

পুলিশ সুত্রে খবর, গত রবিবার সবং ব্লকের মোহাড়ে একটি কাপড় দোকান থেকে প্রায় দেড় লক্ষ টাকার কাপড় চুরি যায়। সোমবার ওই কাপড়ের দোকানের মালিক অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের ভিত্তিতে তদন্তে নামে সবং থানার পুলিশ। সোমবার ওই অঞ্চলের তৃণমূলের গ্রাম পঞ্চায়েত সদস্য লালমোহন ভূঁইয়াকে গ্রেফতার করে পুলিশ।

এই ঘটনায় তৃণমূলকে কটাক্ষ করেছে বিজেপি-সহ বিরোধীরা। বিজেপির ঘাটাল সাংগঠনিক জেলার সহ-সভাপতি অমূল্য মাইতি বলেন, ‘‘সবাই চুরির সঙ্গে যুক্ত। শুধু লালমোহন কেন? গোটা তৃণমূল দলটাই চোরে পরিণত হয়েছে! যখন মন্ত্রীরা চুরির দায়ে জেলে যাচ্ছেন তখন গ্রাম পঞ্চায়েতের সদস্যরা রাতে এ রকম চুনোপুটি চুরি করবে, সেটাই তো স্বাভাবিক।’’ তাঁর দাবি, গোটা রাজ্যের সঙ্গে মোহাড়ের মানুষও বুঝলেন যে, দলটা পুরোপুরি চোরে ভরে গিয়েছে। তৃণমূলের ব্লক সভাপতি আবু কালাম বক্স বলেন, ‘‘চক্রান্ত করে লালমোহনের বিরুদ্ধে অভিযোগ আনা হয়েছে। পুলিশ বিষয়টি তদন্ত করে দেখছে। আইন আইনের পথে চলবে।’’

আরও পড়ুন
Advertisement