হস্টেলের ১৩ তলা থেকে পড়ে মৃত্যু! ভিন্‌রাজ্য থেকে ছাত্রের নিথর দেহ ফিরল মেদিনীপুরে

সপ্তাহখানেক আগে ছেলেকে হস্টেলে পৌঁছে দিয়ে মেদিনীপুর শহরে বাড়িতে ফেরেন হোমিওপ্যাথি মেডিক্যাল কলেজের অধ্যাপক চিকিৎসক সুদীপ চৌধুরী এবং তাঁর স্ত্রী।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
মেদিনীপুর শেষ আপডেট: ২৬ জুলাই ২০২৩ ১৭:৫৩
Row over young man of Medinipur died in Andhra Pradesh college campus

—প্রতীকী চিত্র।

ভিন্‌রাজ্যে পড়তে গিয়ে রহস্যমৃত্যু ছাত্রের। বুধবার তাঁর দেহ ফিরেছে মেদিনীপুরের বাড়িতে। শোকস্তব্ধ পরিবারের অভিযোগ, খুন করা হয়েছে সৌরদীপ চৌধুরী নামে ১৯ বছরের ছাত্রকে।

সৌরদীপের পরিবার সূত্রে খবর, অন্ধ্রপ্রদেশের বিজয়ওয়াড়ার একটি ইঞ্জিনিয়ারিং কলেজের প্রথম বর্ষের ছাত্র ছিলেন তিনি। সপ্তাহখানেক আগে ছেলেকে হস্টেলে পৌঁছে দিয়ে মেদিনীপুর শহরে বাড়িতে ফেরেন হোমিওপ্যাথি মেডিক্যাল কলেজের অধ্যাপক চিকিৎসক সুদীপ চৌধুরী এবং তাঁর স্ত্রী। তার পর সোমবারেই ছেলের দুর্ঘটনার খবর পান তাঁরা।

Advertisement

সুদীপ জানান, তাঁদের ফোন করে খবর দেওয়া হয় কলেজ ক্যাম্পাসের ১৩ তলা হোস্টেলের ১১ তলা থেকে পড়ে মৃত্যু হয়েছে তাঁর ছেলের। এ বছর মেদিনীপুর কলেজিয়েট স্কুল থেকে উচ্চ মাধ্যমিকে ৭৫ শতাংশ নম্বর নিয়ে পাশ করে অন্ধপ্রদেশের ওই ইঞ্জিনিয়ারিং কলেজে ভর্তি হন সৌরদীপ। চলতি মাসের ১৭ জুলাই ভিন্‌রাজ্যে যান সৌরদীপ। ২৪ জুলাই কলেজ কর্তৃপক্ষের তরফে সৌরদীপের বাবা সুদীপকে তাঁর ছেলের মৃত্যুর খবর জানানো হয়। খবর পেয়ে মেদিনীপুর থেকে গুন্টুর পৌঁছে যান সুদীপ।

মঙ্গলবার সেখানে সৌরদীপের দেহের ময়নাতদন্ত হয়। বুধবার দুপুরে তাঁর দেহ নিয়ে মেদিনীপুরের বাড়িতে পৌঁছন বাবা। সৌরদীপের বাবার অভিযোগ, ‘‘আমার ছেলে আত্মহত্যা করতে পারে না। ভারী কোনও বস্তু দিয়ে ওকে মেরে খুন করা হয়েছে। ঘটনার পূর্ণাঙ্গ তদন্তের জন্য গুন্টুর জেলার তাডেপল্লি থানায় লিখিত অভিযোগ দায়ের করেছি।’’

আরও পড়ুন
Advertisement