Bus Accident

কলকাতাগামী বাস উল্টে গেল খড়্গপুর-বালেশ্বরের জাতীয় সড়কে! অন্তত ১৫ জন যাত্রী আহত, উত্তেজনা

স্থানীয় সূত্রে খবর, শনিবার ভোরে দুর্ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার খড়্গপুর-বালেশ্বর ৬০ নম্বর জাতীয় সড়কের নারায়ণগড় থানার হাঁদলা রাজগড় এলাকায়।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
নারায়ণগড় শেষ আপডেট: ০৮ জুন ২০২৪ ১১:২২
bus accident

জাতীয় সড়কের উপর উল্টে গেল বাস। —নিজস্ব চিত্র।

কলকাতাগামী একটি বেসরকারি বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেল পশ্চিম মেদিনীপুরের নারায়ণগড় এলাকায়। দুর্ঘটনায় অন্তত ১৫ জন যাত্রী আহত হয়েছেন। শনিবার সকালে এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, শনিবার ভোরে দুর্ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার খড়্গপুর-বালেশ্বর ৬০ নম্বর জাতীয় সড়কের নারায়ণগড় থানার হাঁদলা রাজগড় এলাকায়। ওড়িশার ভুবনেশ্বর থেকে একটি যাত্রীবোঝাই বাস কলকাতার দিকে যাওয়ার সময় হাঁদলা রাজগড়ের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে জাতীয় সড়কের উপরেই উল্টে যায়। দুর্ঘটনায় আহত হন বেশ কয়েক জন যাত্রী। খবর পেয়ে প্রায় সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে যায় নারায়ণগড় থানার পুলিশ এবং জাতীয় সড়ক কর্তৃপক্ষের লোকজন।

আহতদের উদ্ধার করে প্রথমে মকরামপুর প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয় চিকিৎসার জন্য। কিন্তু সেখানে ছয় যাত্রীর শারীরিক পরিস্থিতি দেখে চিকিৎসকেরা তাঁদের মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করার পরামর্শ দেন। ওই বাসের এক যাত্রী সুবল জানা বলেন, ‘‘মাঝরাতে আমরা সবাই বাসের মধ্যে ঘুমিয়ে পড়েছিলাম। হঠাৎ ভোরের দিকে বাসটা দুলতে শুরু করে। কিছু বুঝে ওঠার আগে জাতীয় সড়কের উপর উল্টে যায়। দুর্ঘটনায় আহত হয়েছেন অনেকে। পুলিশ সবাইকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে গিয়েছে।’’

জাতীয় সড়কের উপর এই দুর্ঘটনার ফলে সকালে বেশ কিছু ক্ষণ যানজট তৈরি হয়। পুলিশের চেষ্টায় ক্রমশ স্বাভাবিক হয়েছে যান চলাচল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement