Road Accident

লরির ধাক্কায় মৃত্যু অন্তঃসত্ত্বা ও শিশুকন্যার

হলদিয়া-মেচেদা জাতীয় সড়ক ধরে বাড়ি ফেরার পথে বিকেল সাড়ে ৩টে নাগাদ দাসসুড়ার কাছে হলদিয়াগামী একটি লরি পিছন থেকে সাইকেলে ধাক্কা মারে।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
তমলুক শেষ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০২৪ ০৮:৩৩
—প্রতীকী চিত্র।

—প্রতীকী চিত্র।

উপ-স্বাস্থ্যকেন্দ্র থেকে ফেরার পথে লরির ধাক্কায় মৃত্যু হল এক প্রসূতি ও ছয় বছরের শিশুকন্যার। গুরুতর আহত প্রসূতির স্বামী। তাঁকে প্রথমে তমলুক মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে কলকাতার এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। মঙ্গলবার বিকেলে নন্দকুমারের দাসসুড়ার কাছে হলদিয়া-মেচেদা ১১৬ নম্বর জাতীয় সড়কে এই দুর্ঘটনা ঘটে। চালককে গ্রেফতার করা হয়েছে।

Advertisement

মৃতদের নাম, জরিনা বিবি (২৫) ও আয়েশা খাতুন (৪)। তাদের বাড়ি কল্যাণপুর পঞ্চায়েতের নাইকুন্ডি গ্রামে। জরিনা অন্তঃসত্ত্বা ছিলেন। তাঁর শারীরিক পরীক্ষার জন্য জরিনা ও মেয়ে আয়েশাকে সাইকেলে চাপিয়ে পঞ্চায়েতের অফিস-সংলগ্ন সদর উপ-স্বাস্থ্যেকেন্দ্রে গিয়েছিলেন স্বামী।

হলদিয়া-মেচেদা জাতীয় সড়ক ধরে বাড়ি ফেরার পথে বিকেল সাড়ে ৩টে নাগাদ দাসসুড়ার কাছে হলদিয়াগামী একটি লরি পিছন থেকে সাইকেলে ধাক্কা মারে। লরির চাকায় পিষে ঘটনাস্থলে জরিনা এবং আয়েশার মৃত্যু হয়। গুরুতর আহত হন স্বামী। স্থানীয়রা আহতকে উদ্ধার করে তমলুক হাসপাতালে নিয়ে যান। পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ দু’টি উদ্ধার করে নিয়ে আসে। দুর্ঘটনার পরে লরির চালক জাতীয় সড়ক ধরে পালিয়ে যাওয়ার চেষ্টা করেছিল। মহিষাদল এলাকায় তাকে ধরা হয়েছে।

আরও পড়ুন
Advertisement