Beliaghata Clash

বেলেঘাটায় তৃণমূলের গোষ্ঠীসংঘর্ষে গুলি! ওড়িশা থেকে গ্রেফতার স্থানীয় নেতা রাজু

গত সপ্তাহে তৃণমূলের দুই গোষ্ঠীর সংঘর্ষে তেতে উঠেছিল বেলেঘাটা। এই ঘটনার জেরে গুলি চলে বলে অভিযোগ ওঠে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ মে ২০২৩ ১২:২১
Photo of Raju Naskar

তৃণমূল নেতা রাজু নস্করকে গ্রেফতার করা হয়েছে। ফাইল চিত্র।

কলকাতার বেলেঘাটায় তৃণমূলের দুই গোষ্ঠীর সংঘর্ষে গ্রেফতার করা হল অন্যতম অভিযুক্ত রাজু নস্করকে। এলাকার তৃণমূল নেতা রাজুর অফিসের ভিতর থেকে গুলি চালানোর অভিযোগ উঠেছিল। রবিবার ওড়িশার গোপালপুর থেকে রাজুকে গ্রেফতার করেছে কলকাতা পুলিশ। সোমবার ট্রানজিট রিমান্ডে তাঁকে কলকাতায় আনা হবে।

Advertisement

গত সপ্তাহে তৃণমূলে দুই গোষ্ঠীর সংঘর্ষে তেতে উঠেছিল বেলেঘাটা। এই ঘটনার জেরে গুলি চলে বলে অভিযোগ ওঠে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। কলকাতা পুরসভার ৩৪ নং ওয়ার্ডের পুর প্রতিনিধি তৃণমূলের অলকানন্দা দাসের সঙ্গে স্থানীয় নেতা রাজুর সম্পর্ক মোটেই ভাল নয়। দুই শিবিরের বিরুদ্ধে দলীয় পার্টি অফিস ভাঙচুরের অভিযোগ উঠেছে। এই ঘটনায় আগে ২১ জনকে গ্রেফতার করা হয়েছিল।

সেই সময় রাজুর অভিযোগ ছিল, সকালে এক দল দুষ্কৃতী গিয়ে তাঁর অফিস, গাড়ি ভাঙচুর করে। এমনকি তাঁর অনুগামীদেরও মারধর করার অভিযোগ উঠেছে বিরোধী গোষ্ঠীর বিরুদ্ধে। দলের অভ্যন্তরে রাজুর বিরোধী বলে পরিচিত, স্থানীয় পুর প্রতিনিধির পিতা অলক দাস পাল্টা অভিযোগ করেছিলেন, তাঁর অফিসের পাশে ভাঙচুর চালানো হয়েছে। সেই ঘটনার প্রতিবাদে কয়েক জন রাজুর অফিসে গেলে ভিতর থেকে গুলি চালানোর অভিযোগ ওঠে। গুলি চালানোর ফলে পিন্টু দাস নামে এক ব্যক্তি গুরুতর জখম হন। আক্রান্তের অভিযোগ, রাজুর অফিসের ভিতর থেকেই গুলি ছোড়া হয়েছে। তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়েছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement