Naka Checking

নাকা তল্লাশি এড়াতে ক্যামাক স্ট্রিটে বেপরোয়া গতিতে ছুটল গাড়ি, আহত তিন পুলিশ, ধৃত চালক

পুলিশের নাকা তল্লাশি এড়াতে কলকাতায় বেপরোয়া গতিতে ছুটল গাড়ি। বুধবার রাতে ক্যামাক স্ট্রিট এলাকার এই ঘটনায় তিন পুলিশকর্মী-সহ পাঁচ জন আহত হয়েছেন।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ জুলাই ২০২৪ ১২:০৩

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

পুলিশের নাকা তল্লাশি এড়াতে শহরে বেপরোয়া গতিতে ছুটল গাড়ি। বুধবার রাতে কলকাতার ক্যামাক স্ট্রিট এলাকার এই ঘটনায় তিন পুলিশকর্মী-সহ পাঁচ জন আহত হয়েছেন। গাড়িচালককে গ্রেফতার করেছে পুলিশ। গাড়িটিকেও বাজেয়াপ্ত করা হয়েছে। পুলিশের আশঙ্কা, দিনের ব্যস্ত সময়ে এই ঘটনা ঘটলে বড় ধরনের বিপদ ঘটে যেতে পারত।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বুধবার রাতে শেক্সপিয়র সরণি থানার ক্যামাক স্ট্রিট এবং মিডলটন স্ট্রিট ক্রসিংয়ের কাছে একটি গাড়ি নাকা তল্লাশি এড়িয়ে বেপরোয়া গতিতে এগিয়ে যায়। সেই সময় নাকা তল্লাশির দায়িত্বে থাকা তিন পুলিশকর্মী অল্পবিস্তর চোটআঘাত পান। পুলিশের তরফে পরবর্তী চেকিং পয়েন্টে গাড়িটিকে আটকানোর নির্দেশ দেওয়া হয়। কিন্তু সেখানেও তল্লাশি এড়াতে গাড়িটি দ্রুত গতিতে অন্য দিকে ঘুরে যায়। সেই সময় গাড়িটির বেপরোয়া গতির জন্য দুই পথচারী জখম হন।

তার পর পুলিশের তৎপরতায় গাড়িটিকে আটকানো হয়। গাড়িচালককে গ্রেফতার করার পর গাড়িটিকেও বাজেয়াপ্ত করা হয়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার সকালেও ওই চালককে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। গাড়িচালক মত্ত অবস্থায় ছিলেন কি না, কেন তিনি নাকা তল্লাশি এড়াতে চাইছিলেন, গাড়িতে আপত্তিকর কিছু ছিল কি না— এই সব কিছুই খতিয়ে দেখা হচ্ছে। তবে আহত পাঁচ জনই সুস্থ রয়েছেন। কারও আঘাতই তেমন গুরুতর নয় বলে জানা গিয়েছে।

আরও পড়ুন
Advertisement