Kolkata Incident

নিমতলা ঘাট থেকে গড়িয়ে গঙ্গায় পড়ল গাড়ি, স্টিয়ারিংয়ে কিশোর, টেনে তুললেন উদ্ধারকারীরা

গাড়ির স্টিয়ারিং নিয়ে টানাটানি করতে গিয়েই বিপদ ডেকে আনে ওই কিশোর। গাড়িটি গড়িয়ে গঙ্গায় তলিয়ে যায়। স্থানীয়েরা দেখতে পেয়ে সঙ্গে সঙ্গে গঙ্গায় ঝাঁপ দিয়ে উদ্ধারকাজ শুরু করেন।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ জুন ২০২৪ ১১:০৪
Police recover a drowning car from Ganga in Kolkata

গঙ্গায় তলিয়ে গেল গাড়ি। ছবি: সংগৃহীত।

রবিবার সাতসকালে কলকাতার গঙ্গার ঘাটে ঘটল বিপত্তি। গঙ্গায় পড়ে গেল একটি গাড়ি। ওই গাড়ির মধ্যেই ছিল এক কিশোর। গাড়ি থেকে তাকে উদ্ধার করা সম্ভব হয়েছে। উদ্ধারকারী দল গঙ্গায় নেমে গাড়িটিকে তোলার চেষ্টা শুরু করে। ঘণ্টাখানেকের চেষ্টায় উদ্ধার সম্ভব হয়েছে। ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়িয়েছে এলাকায়।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, রবিবার সকালে দক্ষিণ কলকাতার আনন্দপুর এলাকা থেকে গাড়ি করে ভূতনাথ মন্দিরে পুজো দিতে আসে এক পরিবার। ওই পরিবারের সদস্যেরা মন্দিরে পুজো দিতে গেলেও বাড়ির ছোট ছেলে গাড়িতেই ছিল। সে সময়ই দুর্ঘটনা ঘটে।

গাড়ির স্টিয়ারিং নিয়ে টানাটানি করতে গিয়েই বিপদ ডেকে আনে ওই কিশোর। গাড়িটি গড়িয়ে গঙ্গায় পড়ে যায়। স্থানীয়েরা দেখতে পেয়ে সঙ্গে সঙ্গে গঙ্গায় ঝাঁপ দিয়ে উদ্ধারকাজ শুরু করেন। খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ এবং উদ্ধারকারী দল। গাড়ির মধ্যে থেকে কিশোরকে কোনও রকমে উদ্ধার করা সম্ভব হয়েছে বলে জানা গিয়েছে।

জলে নেমে গাড়িটিকে দড়ি দিয়ে বেঁধে টেনে তোলা হয়। স্থানীয় এবং উদ্ধারকারী দলের তৎপরতায় কিশোরের প্রাণ রক্ষা করা গিয়েছে। পরিবারের দায়িত্বজ্ঞান নিয়েও প্রশ্ন উঠছে।

আরও পড়ুন
Advertisement