New Town Shoot Out

নিউ টাউনে ব্যবসায়ী খুনে গ্রেফতার আরও এক

গত শনিবার রাতে নিউ টাউনের রামমন্দির এলাকায় প্রকাশ্য রাস্তায় পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করে খুন করা হয়েছিল নাসিরুদ্দিন খান নামে এক যুবককে। উত্তর ২৪ পরগনার হাড়োয়ায় নাসিরুদ্দিনের ইটভাটার ব্যবসা ছিল।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০২৪ ০৫:৫৮

—প্রতীকী চিত্র।

নিউ টাউনে ইটভাটার ব্যবসায়ীকে খুনের ঘটনায় বাকিবুল্লাহ নামে এক যুবককে গ্রেফতার করল পুলিশ। বিধাননগর কমিশনারেট জানিয়েছে, অভিযুক্তের সঙ্গে ওই খুনের যোগাযোগ রয়েছে। খুনের ঘটনায় বাকিবুল্লাহের কী ভূমিকা, তা খতিয়ে দেখা হচ্ছে।

Advertisement

গত শনিবার রাতে নিউ টাউনের রামমন্দির এলাকায় প্রকাশ্য রাস্তায় পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করে খুন করা হয়েছিল নাসিরুদ্দিন খান নামে এক যুবককে। উত্তর ২৪ পরগনার হাড়োয়ায় নাসিরুদ্দিনের ইটভাটার ব্যবসা ছিল। এই ঘটনায় জড়িত সন্দেহে ইতিমধ্যেই ইকো পার্ক থানার পুলিশ রফিকুল গাজি ওরফে পরাগ নামে এক যুবককে গ্রেফতার করেছে। সে ছিল মৃত যুবকের ব্যবসার অংশীদার। নাসিরুদ্দিনের পরিবারের অভিযোগ, পরাগ ব্যবসায় ৭০ লক্ষ টাকার হিসাবে গরমিল করেছিল। তা নিয়ে দু’জনের মধ্যে গোলমাল চলছিল। নাসিরুদ্দিনকে খুনের পিছনে তাই পরাগের হাত রয়েছে বলেই অভিযোগ করেছিল তাঁর পরিবার।

তবে বাকিবুল্লাহ ও পরাগকে গ্রেফতার করা হলেও এই খুনে ওই দু’জনের ভূমিকা পুলিশের তরফে স্পষ্ট করা হয়নি। ঘটনার রাতে রামমন্দির এলাকায় একটি চায়ের দোকানে বসে নাসিরুদ্দিন ও পরাগ একসঙ্গে চা খেয়েছিলেন। নাসিরুদ্দিনকে পরাগ ডেকেছিল বলে পুলিশের কাছে অভিযোগ জমা পড়েছে। এর পরে পরাগ সেখান থেকে চলে যাওয়ার কিছু ক্ষণের মধ্যেই বাইকে করে এসে দুই দুষ্কৃতী গুলি চালায়। তদন্তকারীরা জানান, ধৃতদের জিজ্ঞাসাবাদ করে এই খুনে কার কী ভূমিকা, তা দেখা হচ্ছে। প্রাথমিক ভাবে পুলিশের দাবি, যারা গুলি চালিয়েছে, তাদের সঙ্গে যোগাযোগ ছিল বাকিবুল্লাহের। সে নাসিরুদ্দিনের উপরেও নজর রেখেছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement