Kolkata Firing Incident

মির্জা গালিব স্ট্রিটে গুলির ঘটনায় ৪ জনকে গ্রেফতার করল পুলিশ, তবে এখনও অধরা মূল অভিযুক্ত

কলকাতার পার্ক স্ট্রিট থানা এলাকার মির্জা গালিব স্ট্রিটে শুক্রবার মধ্যরাতে গুলি চলে। এক যুবক গুলিবিদ্ধ হন। সেই ঘটনায় এখনও পর্যন্ত চার জনকে গ্রেফতার করা হয়েছে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ জুন ২০২৪ ১০:৫১

—প্রতীকী চিত্র।

কলকাতার মির্জা গালিব স্ট্রিটে গুলি চলার ঘটনায় এখনও পর্যন্ত চার জনকে গ্রেফতার করেছে পার্ক স্ট্রিট থানার পুলিশ। শনিবার রাতে তিন জনকে গ্রেফতার করা হয়েছিল। রবিবার সকালে পুলিশের জালে ধরা পড়েছেন আরও এক জন। রবিবার পুলিশ সাব্বির নামের এক যুবককে গ্রেফতার করেছে। সিসিটিভি ফুটেজে তাঁকেও গুলি চালাতে দেখা গিয়েছে বলে অভিযোগ।

Advertisement

মির্জা গালিব স্ট্রিটের এই গুলিকাণ্ডে মূল অভিযুক্তের নাম সোনা। যিনি গুলি খেয়েছেন, তিনি সোনার নামেই পুলিশে অভিযোগ দায়ের করেছেন। কিন্তু তাঁকে এখনও গ্রেফতার করা যায়নি। তাঁর খোঁজ চলছে। পুলিশ সূত্রে খবর, ধৃত সাব্বির মূল অভিযুক্তের শ্যালক। তাঁকে জিজ্ঞাসাবাদ করে সোনার খোঁজ পাওয়া যেতে পারে বলেও মনে করা হচ্ছে।

এর আগে শনিবার রাতে যে তিন জনকে পুলিশ গ্রেফতার করেছে, তাঁরা হলেন ৩১ বছরের আসিফ আহমেদ, কলিন স্ট্রিটের বাসিন্দা। ৪১ বছরের ফারুক খান, মির্জা গালিব স্ট্রিটের বাসিন্দা এবং ২৪ বছরের আফসার আলি, মির্জা গালিব স্ট্রিটের বাসিন্দা। সিসিটিভিতে এঁদের গুলি চালাতে দেখা না গেলেও ওই ঘটনার সঙ্গে তাঁরা যুক্ত বলে অভিযোগ। তাঁদেরও জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

শুক্রবার রাত ১২টার পর মির্জা গালিব স্ট্রিটে এক যুবককে লক্ষ্য করে গুলি চালানো হয়। তাঁর ডান পায়ে গুলি লাগে। কলকাতা ন্যাশনাল মেডিক্যাল কলেজে এখনও চিকিৎসাধীন ওই যুবক। পুলিশ জানিয়েছে, শুক্রবার বিকেলে বাইকের রেষারেষিকে কেন্দ্র করে দুই গোষ্ঠীর মধ্যে বচসা হয়েছিল। তার জেরেই রাতে গুলি চালানো হয় ওই যুবককে লক্ষ্য করে। ঘটনার পর এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে পুলিশ। তার সূত্রে এখনও পর্যন্ত চার জনকে গ্রেফতার করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement