Bike Accident

লরির সঙ্গে বাইকের দুর্ঘটনা, সল্টলেকে মৃত্যু যুবকের

ঘটনার তদন্ত করছে বিধাননগর কমিশনারেটের অ্যাক্সিডেন্ট সেল। তারা জানাচ্ছে, লরিটি পিছন থেকে এসে ধাক্কা মারে বাইকটিকে। ঘটনাস্থলের কাছে একটি বড় গর্ত রয়েছে।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ০৫ অগস্ট ২০২৪ ০৬:৪৮
—প্রতীকী চিত্র।

—প্রতীকী চিত্র।

বাইক দুর্ঘটনায় প্রাণ গেল এক ডেলিভারি বয়ের। শনিবার সন্ধ্যায়, সল্টলেকের চার নম্বর ট্যাঙ্কের কাছে। মৃতের নাম আশিস পাল (৩৫)। বিধাননগর উত্তর থানার পুলিশ জানায়, লরির ধাক্কায় তিনিআহত হন। আশিসকে প্রথমেবিধাননগর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে ই এম বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হলে, সেখানে রাতেই তাঁর মৃত্যু হয়।

Advertisement

ঘটনার তদন্ত করছে বিধাননগর কমিশনারেটের অ্যাক্সিডেন্ট সেল। তারা জানাচ্ছে, লরিটি পিছন থেকে এসে ধাক্কা মারে বাইকটিকে। ঘটনাস্থলের কাছে একটি বড় গর্ত রয়েছে। সেই গর্তটি বাঁচিয়ে চলতে গিয়েই ওই ডেলিভারি বয় দুর্ঘটনার কবলে পড়েন বলে স্থানীয়েরা পুলিশকে জানিয়েছেন। যদিও বিধাননগর উত্তর থানার পুলিশ জানাচ্ছে, সিসি ক্যামেরার ফুটেজে দেখা গিয়েছে, বাইকটি লরিটিকে ওভারটেক করতে যায়। তাতে আশিসের ব্যাগের একটি অংশ লরির সঙ্গে আটকে যায়। তাতেই তিনি দুর্ঘটনার কবলে পড়েন। রাস্তায় ছিটকে পড়ে গুরুতর জখম হন ওই যুবক। তাঁর হাতে এবং পায়ে আঘাত লাগে। পুলিশ আশিসকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

ওই ডেলিভারি বয়ের দুর্ঘটনার পিছনে ভাঙা রাস্তার সম্পর্ক স্পষ্ট না হলেও সল্টলেকের ভাঙাচোরা রাস্তা নিয়ে অনেক দিন ধরেই ক্ষুব্ধ বাসিন্দারা। তাঁরা জানাচ্ছেন, ছোট-বড় গর্তের জেরে রাস্তা দিয়ে চলা দায়, আর বর্ষায় তো কথাই নেই। যে কোনও সময়ে বড় ধরনের দুর্ঘটনার আশঙ্কা রয়েছে বলে দাবি তাঁদের।

আরও পড়ুন
Advertisement