Kolkata Incident

আত্মহত্যা করেছেন স্বামী, আনন্দপুরে তিন দিনের মাথায় উদ্ধার স্ত্রীর ঝুলন্ত দেহও, হাহাকার পরিবারে

আনন্দপুরের আদর্শনগরের বাড়ি থেকে তিন দিন আগে স্বামীর ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়েছিল। তার পর বৃহস্পতিবার সকালে বাপের বাড়িতে আত্মঘাতী হলেন স্ত্রীও।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ মে ২০২৪ ১৯:৫২
An image representing death

—প্রতীকী চিত্র।

স্বামী আত্মঘাতী হয়েছেন। তার পর থেকেই হতাশ ছিলেন স্ত্রীও। বৃহস্পতিবার বাপের বাড়ি থেকে তাঁরও ঝুলন্ত দেহ উদ্ধার করলেন পরিবারের সদস্যেরা। তিন দিনের ব্যবধানে মৃত্যু হল স্বামী, স্ত্রী দু’জনেরই। বছর দুয়েক আগে তাঁদের বিয়ে হয়েছিল।

Advertisement

তিন দিন আগে আনন্দপুরের আদর্শনগরের বাড়ি থেকে সৌভিক ঘোষের (২১) ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়। পুলিশ সূত্রে জানা গিয়েছিল, স্ত্রীর সঙ্গে ঝামেলার পর আত্মঘাতী হন সৌভিক। সে দিন মদ খাওয়া নিয়ে স্ত্রীর সঙ্গে ঝামেলায় জড়িয়ে পড়েছিলেন তিনি। স্বামীর উপর রাগ করে বাপের বাড়ি চলে গিয়েছিলেন পূজা অধিকারী (১৯)। এর পরেই বাড়ি থেকে সৌভিকের দেহ উদ্ধার করা হয়।

স্বামীর আত্মহত্যার খবর পেয়ে ভেঙে পড়েন পূজা। প্রেম করে তাঁরা বিয়ে করেছিলেন। সৌভিক ছিলেন পেশায় গাড়িচালক। পরিবার সূত্রে খবর, সৌভিকের মৃত্যুর জন্য তিনি নিজেকে দায়ী করছিলেন। কারণ তিনি ঝগড়া করে বাপের বাড়িতে চলে আসাতেই চরম সিদ্ধান্ত নেন সৌভিক। এর পর বৃহস্পতিবার সকালে বাপের বাড়ি থেকে পূজার ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়।

খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ। তাদের প্রাথমিক অনুমান, স্বামীর শোকে আত্মহত্যা করেছেন পূজাও। এখনও পর্যন্ত এই ঘটনায় থানায় কোনও পক্ষ থেকেই কোনও অভিযোগ দায়ের করা হয়নি। তিন দিনের ব্যবধানে জোড়া মৃত্যুতে শোকস্তব্ধ দুই পরিবার।

আরও পড়ুন
Advertisement