CBI

সিবিআই আধিকারিক ‘সেজে’ ভবানীপুরের ব্যবসায়ীর বাড়ি তল্লাশি! ৩০ লক্ষ টাকা হাতানোর অভিযোগ

ভবানীপুরের এক বৃদ্ধ ব্যবসায়ীর দাবি, পুলিশের স্টিকার লাগানো ৩টি গাড়িতে চড়ে বাড়িতে হাজির হয় অভিযুক্তেরা। গাড়িতে করে জনা সাতেক ব্যক্তি এসেছিল বলে তাঁর দাবি।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ ডিসেম্বর ২০২২ ২২:৩২
ব্যবসায়ীর দাবি, পুলিশের স্টিকার লাগানো ৩টি গাড়িতে চড়ে বাড়িতে হাজির হন অভিযুক্তেরা।

ব্যবসায়ীর দাবি, পুলিশের স্টিকার লাগানো ৩টি গাড়িতে চড়ে বাড়িতে হাজির হন অভিযুক্তেরা। প্রতীকী ছবি।

সিবিআই আধিকারিক সেজে বাড়ি তল্লাশির নামে ৩০ লক্ষ টাকা হাতিয়ে নিয়েছে প্রতারকেরা। সোমবার পুলিশের কাছে এমনই অভিযোগ করলেন ভবানীপুরের এক বৃদ্ধ ব্যবসায়ী। তাঁর দাবি, ভুয়ো সিবিআই অভিযানের নামে তাঁর বাড়ি থেকে এই টাকা হাতিয়েছে জনা সাতেক ব্যক্তি।

ব্যবসায়ীর অভিযোগের ভিত্তিতে এই ঘটনার তদন্তে নেমেছে ভবানীপুর থানার পুলিশ। পুলিশ সূত্রে খবর, সোমবার সকাল সাড়ে ৮টা নাগাদ ভবানীপুরের রূপচাঁদ মুখার্জি লেনের এক ব্যবসায়ীর বাড়িতে এই ঘটনা ঘটেছে বলে অভিযোগ।

Advertisement

ব্যবসায়ীর দাবি, পুলিশের স্টিকার লাগানো ৩টি গাড়িতে চড়ে বাড়িতে হাজির হন অভিযুক্তেরা। গাড়িতে করে জনা সাতেক ব্যক্তি এসেছিলেন বলে তাঁর দাবি। ঘটনার সময় বাড়ির মহিলাদের কোনও সন্দেহ হয়নি বলেও জানিয়েছেন তিনি। তল্লাশি চলছে বলায় বাড়ির কেউ কিছু করেননি। ভুয়ো সিবিআই আধিকারিকেরাও সদস্যদের উপর কোনও জোরাজুরি করেননি।

সিবিআই অভিযানের নাম করে ব্যবসায়ীর বাড়িতে তল্লাশি চালিয়ে ৩০ লক্ষ টাকা পেতেই অভিযুক্তেরা বেরিয়ে যায় বলেও দাবি। ৩-৪ ঘণ্টা পর বাড়ির সদস্যদের সন্দেহ হওয়ায় তাঁরা ভবানীপুর থানায় অভিযোগ করেন।

এই ঘটনার তদন্তে নেমে এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement