arrest

গণধর্ষণে ধৃত ছেলে, খোঁজ নেই বাবার

পুলিশ জানিয়েছে, ধৃতের নাম বিশ্বজিৎ নস্কর। সোমবার তাকে পাটুলি থানার পুলিশ গ্রেফতার করে। ধৃতের বাবা পলাতক। পুলিশ জানায়, সে-ও গণধর্ষণে যুক্ত ছিল বলে অভিযোগ।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ অগস্ট ২০২৪ ০৭:৪৩

—প্রতীকী চিত্র।

নাবালিকা একটি মেয়েকে জোর করে আটকে রেখে গণধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ জানিয়েছে, ধৃতের নাম বিশ্বজিৎ নস্কর। সোমবার তাকে পাটুলি থানার পুলিশ গ্রেফতার করে। ধৃতের বাবা পলাতক। পুলিশ জানায়, সে-ও গণধর্ষণে যুক্ত ছিল বলে অভিযোগ।

Advertisement

পুলিশ জানিয়েছে, গত জুনের শেষের দিকে এক মহিলা অভিযোগ করেন যে, তাঁর ১৭ বছর বয়সি মেয়ের খোঁজ মিলছে না। অপহরণ-সহ একাধিক ধারায় মামলা রুজু করে পাটুলি থানার ওসি তীর্থঙ্কর দে-র নেতৃত্বে তদন্ত শুরু করে পুলিশ। জানা যায়, মেয়েটিকে দক্ষিণ ২৪ পরগনার নামখানার একটি বাড়িতে আটকে রেখেছে বিশ্বজিৎ এবং তার বাবা। গত মাসের প্রথম দিকে পুলিশ সেখানে হানা দিয়ে নাবালিকাকে উদ্ধার করে। বর্তমানে হোমে রয়েছে সে।

পুলিশ জানায়, নামখানার বাড়িটি বিশ্বজিৎদের। অভিযোগ, সেখানে মেয়েটিকে দফায় দফায় ধর্ষণ করেছে অভিযুক্তেরা। এক তদন্তকারী জানান, দুই অভিযুক্ত পালিয়ে বেড়াচ্ছিল। সোমবার জানা যায়, পাটুলি এলাকায় এসেছে বিশ্বজিৎ। তার পরেই তাকে পাকড়াও করা হয়। ধৃতকে জেরা করে তার বাবার খোঁজ করা হচ্ছে বলে পুলিশ জানিয়েছে।

আরও পড়ুন
Advertisement