Presidency University

শৌচাগারে থাকা এক ছাত্রীর ভিডিয়ো করার অভিযোগ প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয়ের ছাত্রের বিরুদ্ধে

পড়ুয়াদের একাংশ জানিয়েছেন, দেওয়ালের উপরের দিকে ফাঁক আছে। অভিযোগ, ছাত্রদের শৌচাগারের দিক থেকে হাত বাড়িয়ে ছাত্রীটির ভিডিয়ো তোলার চেষ্টা করেন ওই ছাত্র।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ মে ২০২৩ ০৬:৫২
An image of Prsidency University

শৌচাগারে থাকা এক ছাত্রীর ভিডিয়ো করার অভিযোগ উঠল প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রের বিরুদ্ধে। ফাইল ছবি।

শৌচাগারে থাকা এক ছাত্রীর ভিডিয়ো করার অভিযোগ উঠল প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রের বিরুদ্ধে। জানা গিয়েছে, ঘটনাটি ঘটেছে গত সপ্তাহে। বিশ্ববিদ্যালয়ের ডিরোজ়িয়ো ভবনে ছাত্র এবং ছাত্রীদের শৌচাগার পাশাপাশি। মাঝে রয়েছে একটি দেওয়াল। পড়ুয়াদের একাংশ জানিয়েছেন, দেওয়ালের উপরের দিকে ফাঁক আছে। অভিযোগ, ছাত্রদের শৌচাগারের দিক থেকে হাত বাড়িয়ে ছাত্রীটির ভিডিয়ো তোলার চেষ্টা করেন ওই ছাত্র। বিষয়টি জানাজানি হওয়ার পরে ডিন অব স্টুডেন্টসের কাছে পড়ুয়ারা যান। সিসি ক্যামেরার ফুটেজ দেখে ওই ছাত্রী নিশ্চিত করেন, কে এই কাণ্ড করেছেন। পরে অভিযুক্ত ছাত্র লিখিত ভাবে বিষয়টি কর্তৃপক্ষের কাছে স্বীকারও করেছেন বলে খবর।

কর্তৃপক্ষের কাছে লিখিত অভিযোগ জানিয়েছেন ওই ছাত্রী। রেজিস্ট্রার দেবজ্যোতি কোনার রবিবার বলেন, ‘‘বিষয়টি বিস্তারিত ভাবে খতিয়ে দেখে যথাযথ ব্যবস্থা গ্রহণের জন্য বিশ্ববিদ্যালয়ের উচ্চ ক্ষমতাসম্পন্ন শৃঙ্খলা রক্ষা কমিটির কাছে পাঠানো হয়েছে। এই সব বিষয়ে বিশ্ববিদ্যালয় কঠোরতম অবস্থান (জ়িরো টলারেন্স) নিয়েই চলে।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement