Accidental Death

লরির চাকায় পিষে বৃদ্ধের মৃত্যু

পুলিশ জানায়, মৃতের নাম প্রদীপ রায় (৭৪)। প্রাতর্ভ্রমণ সেরে তিনি ওই সেতুর কাছে একটি মন্দিরে প্রণাম করছিলেন। তখনই বালির একটি লরি তাঁকে ধাক্কা মারে।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ সেপ্টেম্বর ২০২৪ ০৮:৪১

—প্রতীকী চিত্র।

একটি আবাসনের অদূরে মন্দিরে গিয়ে লরির চাকায় পিষ্ট হয়ে মৃত্যু হল এক বৃদ্ধের। বুধবার সকালে, কেষ্টপুর খালের ধারে ২০৬ নম্বর সেতুর সামনে ওই দুর্ঘটনা ঘটে। পুলিশ জানায়, মৃতের নাম প্রদীপ রায় (৭৪)। প্রাতর্ভ্রমণ সেরে তিনি ওই সেতুর কাছে একটি মন্দিরে প্রণাম করছিলেন। তখনই বালির একটি লরি তাঁকে ধাক্কা মারে।

Advertisement

এই ঘটনাকে ঘিরে ক্ষোভে ফেটে পড়েন স্থানীয় লোকজন। বাগুইআটি থানার পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। গুরুতর আহত অবস্থায় ওই বৃদ্ধকে আর জি কর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে তাঁকে মৃত ঘোষণা করা হয়। নিজের আবাসনের অদূরে এ ভাবে বৃদ্ধের মৃত্যুতে অনেকেই হতবাক। পুলিশ লরিটি আটক করলেও চালক ও খালাসি পলাতক।

পরিবার সূত্রের খবর, এক সময়ে অসমের তেজপুরে শিক্ষকতা করতেন ওই বৃদ্ধ। ২০১২ সাল থেকে তাঁর কলকাতায় যাতায়াত। গত বছর তিনি পাকাপাকি ভাবে কেষ্টপুরের ওই আবাসনে দুই ছেলের সঙ্গে থাকতে শুরু করেন। পরিবারের লোকজন জানান, এ দিন ঘটনাটি সকাল সাড়ে ৬টা নাগাদ ঘটে। ওই বৃদ্ধ প্রতিদিন সকালে হাঁটতে বেরোতেন, তবে এতটা সকালে নয়। এ দিন তাঁর চিকিৎসকের কাছে যাওয়ার কথা ছিল বলে জানা গিয়েছে। সে জন্য সাড়ে ৬টা নাগাদ তিনি হাঁটতে বেরিয়েছিলেন। কেষ্টপুর খালের পাশের ওই রাস্তা দিয়ে ইদানীং বাস ও লরি চলাচল করছে বলে অভিযোগ। এখনকি ওই সেতুর উপরেও গাড়ি উঠে পড়ে। এ নিয়ে ওই দুর্ঘটনার পরে ক্ষোভ প্রকাশ করেছেন স্থানীয়েরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement