Sexual Harassment

ধর্ষণে অন্তঃসত্ত্বা তরুণী, অভিযুক্ত নাবালককে আটক

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত কয়েক দিন ধরে ওই তরুণীঅসুস্থ বোধ করছিলেন। তাঁকে চিকিৎসকের কাছে নিয়ে যান পরিজনেরা। চিকিৎসক তাঁর শারীরিক পরীক্ষা করে জানান, তিনিঅন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ অক্টোবর ২০২৪ ০৯:১৪

—প্রতীকী চিত্র।

বছর কুড়ির এক তরুণীকে ধর্ষণের অভিযোগে আটক করাহল এক নাবালককে। ঘটনাটি ঘটেছে হরিদেবপুর এলাকায়। হরিদেবপুর থানার পুলিশ জানিয়েছে, রবিবার সকালে অভিযোগ দায়ের করেন ওই তরুণীরবাড়ির লোক। সেই অভিযোগের ভিত্তিতে এ দিন বিকেলে ওই নাবালককে আটক করে পুলিশ। পুলিশের এক আধিকারিকজানিয়েছেন, এই ঘটনায় আরও কেউ যুক্ত আছে কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত কয়েক দিন ধরে ওই তরুণীঅসুস্থ বোধ করছিলেন। তাঁকে চিকিৎসকের কাছে নিয়ে যান পরিজনেরা। চিকিৎসক তাঁর শারীরিক পরীক্ষা করে জানান, তিনিঅন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন। এর পরেই ওই তরুণীর পরিজনেরা জানতে চান, কী ঘটনা ঘটেছিল।প্রথমে কিছু বলতে ভয় পেলেও পরে ওই তরুণী ভেঙে পড়ে অভিযুক্ত নাবালকের নাম বলেন। তিনিজানান, মাসখানেক আগের ঘটনাটি। বাড়িতে কেউ না থাকার সুযোগে তাঁর বাড়িতে ঢুকে ওই নাবালক তাকে ধর্ষণ করে বলে অভিযোগ। পুলিশ জানিয়েছে, ওই তরুণীজানিয়েছেন, অভিযুক্ত ওই নাবালকের সঙ্গে তাঁর কোনও রকম সম্পর্ক ছিল না।

পুলিশ জানিয়েছে, স্নায়ুরোগী ওই তরুণী ঘটনার পরে এতটাই আতঙ্কিত হয়ে পড়েছিলেন যে,বাড়িতে কিছু বলতে ভয় পেয়েছিলেন। তাই তিনি বাড়িতে কিছু বলেননি। এ দিন থানায় তরুণীর পরিজনেরা অভিযোগ দায়ের করতে এলে তাঁদের জিজ্ঞাসাবাদ করেঅভিযুক্ত নাবালকের ঠিকানা জানতে পারে পুলিশ। তার পরেই ওই নাবালকের বাড়িতেহানা দিয়ে তাকে আটক করা হয়। তরুণীর গোপন জবানবন্দি নেওয়ার প্রক্রিয়া শুরু করেছে পুলিশ। তাঁর শারীরিক পরীক্ষাহয়েছে। আজ, সোমবার ওই নাবালককে জুভেনাইল আদালতে তোলা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement