Drowning Death

খেলে পুকুরে নেমে ডুবে মৃত্যু বালকের

পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, এ দিন সকাল সাড়ে দশটা নাগাদ বন্ধুদের সঙ্গে খেলতে বেরিয়েছিল অনুষ। খেলাধুলোর পরে পাশের একটি পুকুরে নেমেছিল সে। বর্ষায় পুকুরের জল বেড়ে গিয়েছিল।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ জুলাই ২০২৪ ০৮:৩৮

—প্রতীকী চিত্র।

খেলার পরে পুকুরে ডুবে গিয়ে মৃত্যু হল ১০ বছরের এক বালকের। রবিবার বেলা
১২টা নাগাদ ঘটনাটি ঘটেছে হরিদেবপুর থানা এলাকায় জোকায়, আইআইএমসি ক্যাম্পাসের কর্মী আবাসনের পুকুরে। পুলিশ জানিয়েছে, মৃত বালকের নাম অনুষ রাম। সে স্থানীয় একটি স্কুলে পঞ্চম শ্রেণিতে পড়ত। অনুষের বাবা সতীশ রাম আইআইএমসি-র কর্মী। তিনি পরিবার নিয়ে ওই ক্যাম্পাসেই কোয়ার্টার্সে থাকেন।

Advertisement

পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, এ দিন সকাল সাড়ে দশটা নাগাদ বন্ধুদের সঙ্গে খেলতে বেরিয়েছিল অনুষ। খেলাধুলোর পরে পাশের একটি পুকুরে নেমেছিল সে। বর্ষায় পুকুরের জল বেড়ে গিয়েছিল। অনুষকে পুকুরে তলিয়ে যেতে দেখে তার বন্ধুরাই আবাসনের অন্য বাসিন্দাদের খবর দেয়।

পুলিশ জানিয়েছে, অনুষের বাবা এবং স্থানীয় বাসিন্দারা বেশ কিছু ক্ষণ খোঁজাখুঁজি করার পরেও তার সন্ধান পাননি। বেশ কিছু সময় পরে অনুষের অচৈতন্য দেহ উদ্ধার হয়। দ্রুত তাকে স্থানীয় বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে মৃত ঘোষণা করা হয়। ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। ওই বালকের দেহ ময়না তদন্তে পাঠানো হয়েছে। তবে পরিবারের তরফে কোনও অভিযোগ দায়ের হয়নি।

আরও পড়ুন
Advertisement