Unnatural Death

সন্তানরা বিদেশে, বেহালায় বাড়ির মধ্যেই অসুস্থ একাকী বৃদ্ধ, হাসপাতালে নিয়ে গেলে মৃত ঘোষণা

শুক্রবার সকালে বাড়ির মালিক ওই বৃদ্ধকে ডাকতে যান। কিন্তু ডাকাডাকির পরেও ভিতর থেকে সাড়া না পাওয়া যাওয়ায় পুলিশে খবর দেন বাড়ির মালিক। পুলিশ এসে দরজা ভেঙে ওই বৃদ্ধকে উদ্ধার করে।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ ডিসেম্বর ২০২২ ১৫:৫২
প্রতীকী ছবি।

প্রতীকী ছবি। ফাইল চিত্র।

শহরে আবার মৃত্যু নিঃসঙ্গ বৃদ্ধের। পুলিশ সূত্রে জানা গিয়েছে, বেহালার পর্ণশ্রী এলাকার ইন্দিরা দেবী রোডের বাসিন্দা শত্রুঘ্নজি পাণ্ডে সোমবার সকালে মারা গিয়েছেন। বাড়িতেই তিনি অসুস্থ হয়ে পড়েন বলে জানা গিয়েছে। তারপর তাঁকে বেহালার বিদ্যাসাগর স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, ওই বৃদ্ধের ছেলে এবং মেয়ে, দু’জনেই কর্মসূত্রে বিদেশে থাকেন। ৬৭ বছরের শত্রুঘ্নজি পর্ণশ্রী এলাকায় একাই ভাড়া থাকতেন। শুক্রবার সকালে বাড়ির মালিক তাঁকে ডাকতে যান। কিন্তু অনেকবার ডাকাডাকির পরও ভিতর থেকে সাড়া না পাওয়া যাওয়ায় পুলিশে খবর দেন বাড়ির মালিক। পুলিশ এসে দরজা ভেঙে ওই বৃদ্ধকে উদ্ধার করে। তড়িঘড়ি তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই তাঁর মৃত্যু হয়। ওই বৃদ্ধ আগে থেকেই অসুস্থ ছিলেন কি না, তা অবশ্য বলতে পারেননি বাড়ির মালিক কিংবা অন্য পাড়া প্রতিবেশীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement