arrest

করাত দিয়ে স্ত্রীকে মার, গ্রেফতার স্বামী 

আদালত সূত্রের খবর, স্ত্রী রানি দাসের সঙ্গে এক ব্যক্তির সম্পর্ক গড়ে উঠেছে বলে সন্দেহ করত পাপ্পু। দিনকয়েক আগে স্বামীকে ছেড়ে কেশবচন্দ্র সেন স্ট্রিটে মা-বাবার কাছে চলে যান রানি।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ জুন ২০২৪ ০৭:৩৮

—প্রতীকী চিত্র।

স্ত্রীর বিবাহ-বহির্ভূত সম্পর্ক রয়েছে, এই অভিযোগে করাতের বাট দিয়ে মেরে তাঁর মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। গত বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে আমহার্স্ট স্ট্রিট থানা এলাকায়। তদন্তে নেমে গত শনিবার বারুইপুর থেকে অভিযুক্ত পাপ্পু দাসকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার তাকে ব্যাঙ্কশাল আদালতে তোলা হলে ২৯ জুন পর্যন্ত পুলিশি হেফাজতে পাঠান বিচারক অন্নু গুপ্ত।

Advertisement

আদালত সূত্রের খবর, স্ত্রী রানি দাসের সঙ্গে এক ব্যক্তির সম্পর্ক গড়ে উঠেছে বলে সন্দেহ করত পাপ্পু। দিনকয়েক আগে স্বামীকে ছেড়ে কেশবচন্দ্র সেন স্ট্রিটে মা-বাবার কাছে চলে যান রানি। বিষয়টি নিয়ে ওই দম্পতির মধ্যে অশান্তি চলছিলই। অভিযোগ, গত বৃহস্পতিবার পাপ্পু তাঁর শ্বশুরবাড়িতে গিয়ে রানির উপরে হামলা চালায়। হাসপাতালে চিকিৎসার পরে রানিকে ছেড়ে দেওয়া হয়। অভিযুক্ত পাপ্পুর বিরুদ্ধে অস্ত্র দিয়ে গুরুতর আঘাতের মামলা রুজু করেছে পুলিশ।

এ দিন আদালতে পাপ্পুর আইনজীবী না থাকায় তাঁর হয়ে মামলা লড়েন কলকাতার লিগাল এড ডিফেন্স কাউন্সেলের আইনজীবী নবনীতা মণ্ডল। পাপ্পুর জামিনের আর্জি জানিয়ে নবনীতা বলেন, ‘‘পাপ্পুকে ফাঁসানো হয়েছে।’’ সরকারি আইনজীবী অরূপ চক্রবর্তী বলেন, ‘‘ধৃতের বিরুদ্ধে একাধিক গুরুতর মামলা রয়েছে।’’ পাপ্পুকে ১৪ দিনের পুলিশি হেফাজতে পাঠানোর আর্জি জানান তিনি। সওয়াল শেষে বিচারক পাপ্পুর জামিনের আর্জি খারিজ করেন।

পুলিশ ও আদালত সূত্রের খবর, পাপ্পুর বিরুদ্ধে খুনের চেষ্টা-সহ একাধিক মামলা রয়েছে।রয়েছে স্ত্রী-শ্বশুরকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করার অভিযোগও। সেই সব ঘটনায় আগেও গ্রেফতার হয়েছে পাপ্পু। গত ২৫ এপ্রিল কলকাতা হাই কোর্ট থেকে সে জামিন পেয়েছিল। তার পরে ফের এই ঘটনা।

আরও পড়ুন
Advertisement