Snake Bite

সাপের কামড়ে মৃত্যু বালিকার, সঙ্কটজনক মা-বাবাও

স্থানীয় সূত্রের খবর, রাতে মা-বাবার সঙ্গে শুয়েছিল পিউ। এ দিন ভোরে আচমকা কান্নাকাটি শুরু করে সে। তার পরে ধীরে ধীরে অচৈতন্য হয়ে পড়ে।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ অগস্ট ২০২৪ ০৮:৪৫
—প্রতীকী চিত্র।

—প্রতীকী চিত্র। Sourced by the ABP

সাপের কামড়ে মৃত্যু হল ন’বছরের এক বালিকার। তার মা-বাবাও রেহাই পাননি। তাঁরা সঙ্কটজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন। বৃহস্পতিবার ভোরে, বিষ্ণুপুর থানার দক্ষিণ গৌরীপুর গ্রাম পঞ্চায়েতের দৌলতপুর এলাকার হাতিপাড়ার ঘটনা। মৃত বালিকার নাম পিউ বাগ (৯)।

Advertisement

স্থানীয় সূত্রের খবর, রাতে মা-বাবার সঙ্গে শুয়েছিল পিউ। এ দিন ভোরে আচমকা কান্নাকাটি শুরু করে সে। তার পরে ধীরে ধীরে অচৈতন্য হয়ে পড়ে। এই ঘটনায় হকচকিয়ে যান পিউয়ের মা-বাবা, পল্লবী ও বিভাস। মেয়ের কী হয়েছে, দেখতে গিয়ে সাপটি নজরে পড়ে তাঁদের। তাঁরা ওঠার সঙ্গে সঙ্গে সাপটি ছোবল মারে। বিভাস কোনও মতে বিছানার চাদর ও বালিশ দিয়ে সাপটিকে চেপে ধরে চিৎকার শুরু করলে ছুটে আসেন প্রতিবেশীরা। তিন জনকে প্রথমে স্থানীয় ব্লক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়া হয়। পরে স্থানান্তরিত করা হয় ডায়মন্ড হারবার সুপার স্পেশ্যালিটি হাসপাতালে। সেখানে মারা যায় পিউ।

ওই হাসপাতালের অধ্যক্ষ উৎপল দাঁ বলেন, ‘‘মেয়েটির চিকিৎসার সব রকম ব্যবস্থা করা হয়েছিল। কিন্তু আগেই তার মৃত্যু হয়েছিল। ওর মা-বাবাকে প্রতিষেধক ও ওষুধ দেওয়া হয়েছে। তাঁরা পর্যবেক্ষণে আছেন।’’ পরে স্থানীয়েরা সাপটিকে পিটিয়ে মারেন বলে জানা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement