Threats

হাসপাতালের ওয়ার্ডে ঢুকে ‘হুমকি’

পুলিশ সূত্রের খবর, দত্তপুকুরের বাসিন্দা এক ব্যক্তির দেহে ক্রিয়েটিনিনের মাত্রা অত্যন্ত বেড়ে যাওয়ায় মাসখানেক আগে এলগিন রোডের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন। তিনি আইটিইউ-তে (ইনটেনসিভ থেরাপি ইউনিট) আছেন।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ জুলাই ২০২৪ ০৬:৩৪

—প্রতীকী চিত্র।

হাসপাতালে ঢুকে কর্তব্যরত চিকিৎসককে হুমকি দেওয়ার অভিযোগ দায়ের হল শেক্সপিয়র সরণি থানায়। শুক্রবার গভীর রাতের এই ঘটনায় পুলিশ পরিচয় দিয়ে হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ। শনিবার রাত পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি। অভিযোগের আঙুল উঠেছে এক রোগীর পরিবারের বিরুদ্ধে।

Advertisement

পুলিশ সূত্রের খবর, দত্তপুকুরের বাসিন্দা এক ব্যক্তির দেহে ক্রিয়েটিনিনের মাত্রা অত্যন্ত বেড়ে যাওয়ায় মাসখানেক আগে এলগিন রোডের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন। তিনি আইটিইউ-তে (ইনটেনসিভ থেরাপি ইউনিট) আছেন। হাসপাতালের দাবি, চিকিৎসার বিল হয়েছে প্রায় ২২ লক্ষ টাকা। বিমার সূত্রে ছ’লক্ষ টাকা দিতে পারলেও বাকি টাকা দিতে অপারগ ওই রোগী। টাকা মকুবের দাবি নিয়েই পুলিশ পরিচয় দিয়ে শুক্রবার রাত আড়াইটে নাগাদ হাসপাতালে ঢোকেন চার জন। তাঁরাই ওয়ার্ডে ঢুকে হুমকি দিয়েছেন বলে কর্তৃপক্ষের অভিযোগ।

হাসপাতালের তরফে জেনারেল ম্যানেজার অপারেশন্স, সুরঞ্জন ঘোষ দাবি করেছেন, টাকা মেটানোর কথা বলার পাশাপাশি বাইরে থেকে ওষুধ কিনে দিতে বলাতেই এই কাণ্ড ঘটানো হয়েছে। ঘটনায় চিকিৎসকেরা আতঙ্কিত। রোগীর পরিবার অবশ্য অভিযুক্তদের চেনে না বলে দাবি করে অভিযোগ অস্বীকার করেছে।

আরও পড়ুন
Advertisement