Arrest

মত্ত অবস্থায় মারধর রক্ষীদের, গ্রেফতার বারো

পুলিশ জানায়, ধৃতেরা ওই রিসর্টের দু’টি বাংলো আগে থেকে বুক করে সপ্তাহান্তে ছুটি কাটাতে গিয়েছিলেন। অভিযোগ, তাঁরা মত্ত হয়ে বাংলোর নিরাপত্তারক্ষী-সহ আবাসিকদের মারধর করেন।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ সেপ্টেম্বর ২০২৪ ০৭:২৫

—প্রতীকী চিত্র।

সপ্তাহান্তের রাতে রাজারহাটের একটি রিসর্ট তথা বাংলোয় গোলমালকে কেন্দ্র করে ১২ জনকে গ্রেফতার করল পুলিশ। অভিযুক্তদের বিরুদ্ধে অন্যদের মারধর করার অভিযোগ রয়েছে। ধৃতেরা সবাই রাজারহাটের বাইরে বেহালা, তারাতলা, ব্রেসব্রিজ এবং বিহারের বাসিন্দা বলে জানা গিয়েছে।

Advertisement

পুলিশ জানায়, ধৃতেরা ওই রিসর্টের দু’টি বাংলো আগে থেকে বুক করে সপ্তাহান্তে ছুটি কাটাতে গিয়েছিলেন। অভিযোগ, তাঁরা মত্ত হয়ে বাংলোর নিরাপত্তারক্ষী-সহ আবাসিকদের মারধর করেন। পুলিশ সূত্রের খবর, শনিবার দুপুর থেকেই সেখানে হুল্লোড় চলছিল। রাত দশটা নাগাদ একটি ক্যাবে এক তরুণ ও তিন তরুণী সেখানে পৌঁছন।

পুলিশ জানান, বাংলোর নিরাপত্তারক্ষীরা রেজিস্টার পরীক্ষা করে দেখেন, সংশ্লিষ্ট বাংলো দু’টিতে তরুণ-তরুণীদের নামে বুকিং নেই। নিরাপত্তারক্ষীরা সে কথা জানাতেই দু’তরফের বচসা শুরু হয়। অভিযোগ, এর পরে ওই তরুণ-তরুণীরা বাংলোয় ফোন করে অন্য সঙ্গীদের ডাকেন। তখন দশ-বারো জন যুবক মত্ত অবস্থায় বেরিয়ে এসে নিরাপত্তারক্ষীদের মারধর করেন বলে অভিযোগ।

বাংলোর অন্য আবাসিকেরা জানতে পেরে ঘটনাস্থলে পৌঁছলে মত্ত যুবকদের সঙ্গে তাঁদের বচসা হয়। সেই সময়ে তাঁরা ছুরি ও গল‌্ফ স্টিক নিয়ে আবাসনের গেটে তাণ্ডব চালান বলে অভিযোগ। মারধরে জখম হন নিরাপত্তারক্ষী যাদব ঘোষ, আবাসন কমিটির কোষাধ্যক্ষ
আব্দুল রশিদ-সহ কয়েক জন। রাজারহাট থানার পুলিশ অভিযুক্তদের গ্রেফতার করে। ধৃতদের বিরুদ্ধে মারধর, ভয় দেখানো, গোলমাল করা-সহ একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে। বছর দুয়েক আগে এমনই একটি বাংলোয় হওয়া জন্মদিনের পার্টিতে ধর্ষিতা হন এক তরুণী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement