Howrah Police

অসমে গিয়ে দুষ্কৃতীদের খপ্পরে হাওড়ার তিন যুবক! উদ্ধার করে রাজ্যে ফিরিয়ে আনল পুলিশ

পুলিশ সূত্রে খবর, দিন দশেক আগে জগৎবল্লভপুরের শিবতলা এলাকর বাসিন্দা জনৈক যদু মোদক এবং আরও দু’জন অসমে গিয়েছিলেন কাজের সূত্রে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ০৮ অগস্ট ২০২৪ ২০:০৪

—প্রতীকী চিত্র।

কাজের সূত্রে অসমে গিয়ে দুষ্কৃতীদের খপ্পরে পড়েছিলেন হাওড়ার জগৎবল্লভপুরের তিন যুবক। পড়শি রাজ্যে গিয়ে তাঁদের উদ্ধার করে ফিরিয়ে আনা হল বাংলায়। যদিও পুলিশ সূত্রে খবর, দুষ্কৃতীদের ধরা যায়নি। তারা পলাতক।

Advertisement

পুলিশ সূত্রে খবর, দিন দশেক আগে জগৎবল্লভপুরের শিবতলা এলাকর বাসিন্দা জনৈক যদু মোদক এবং আরও দু’জন অসমে গিয়েছিলেন কাজের সূত্রে। প্রথমে তাঁরা গিয়েছিলেন ডিব্রুগড়। পরে সেখান থেকে শিলাপাথর এলাকায়। অভিযোগ, সেখানে তাঁদের একটি হোটেলে আটকে রেখে অত্যাচার চালায় দুষ্কৃতীরা। পিস্তল দেখিয়ে গলায় ভোজালি ধরে তাঁদের থেকে অনেক টাকা চাওয়া হয়। বাড়ির লোককে ফোন করে টাকা পাঠাতে বলে দুষ্কৃতীরা। হুমকিও দেওয়া হয়, টাকা না পেলে প্রাণে মেরে দেওয়া হবে। তিন জনকে শুধু এক জায়গাতেই আটকে রাখা হয়নি। অসম থেকে সীমান্ত পেরিয়ে নিয়ে যাওয়া হয়েছিল অরুণাচল প্রদেশেও। এর পরেই তিন যুবকের পরিবার জগৎবল্লভপুর থানায় যায়।

তদন্তকারীদের সূত্রে জানা গিয়েছে, অভিযোগ পাওয়া মাত্রই গুরুত্ব দিয়ে বিষয়টি দেখা হয়। যোগাযোগ করা হয় অসম ও অরুণাচল প্রদেশের পুলিশের সঙ্গে। পরে ওই দুই রাজ্যের পুলিশই যৌথ ভাবে অভিযান চালিয়ে পরিকল্পনামাফিক তিন জনকে উদ্ধার করে। পরে তাঁদের নিয়ে আসা হয় বঙ্গে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement