Man Drowned

সাঁতার জানতেন, তা-ও স্নানে নেমে পুকুরে ডুবে মৃত্যু হাওড়ার কলেজছাত্রের!

পুলিশ সূত্রে খবর, মৃতের নাম সৌম্যব্রত দাস। বুধবার পুকুরে স্নান করতে গিয়ে তলিয়ে যান বেলতলা এলাকার বাসিন্দা। ঘটনাস্থলে ছিলেন এক বৃদ্ধা। যুবককে তলিয়ে যেতে দেখে তিনি চিৎকার করেন।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ১৬ অগস্ট ২০২৩ ১৮:০২
pond

—প্রতীকী চিত্র।

সাঁতার ভালই জানতেন। তবু পুকরে স্নান করতে নেমে ডুবে মৃত্যু হল এক কলেজপড়ুয়ার। বুধবার হাওড়ার চ্যাটার্জিহাট থানার ওলাবিবিতলার এলাকার ঘটনা। ইতিমধ্যে যুবকের দেহ উদ্ধার হয়েছে। ময়নাতদন্তের জন্য হাসপাতালে দেহ পাঠিয়েছে পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে খবর, মৃতের নাম সৌম্যব্রত দাস। বুধবার এলাকার একটি পুকুরে স্নান করতে গিয়ে তলিয়ে যান বেলতলা এলাকার ওই বাসিন্দা। ঘটনাস্থলে ছিলেন এক বৃদ্ধা। যুবককে তলিয়ে যেতে দেখে তিনি চিৎকার করেন। এর পর স্থানীয়েরা ছুটে আসেন। এলাকার প্রাক্তন কাউন্সিলার বিশ্বনাথ দাস খবর পেয়ে স্থানীয় ক্লাবের সদস্যদের পুকুরে নামান যুবককে উদ্ধারের জন্য। সেই সঙ্গে পুলিশ এবং জেলেদেরও খবর দেওয়া হয়। কিন্তু গভীর ওই পুকুর থেকে যুবককে যখন উদ্ধার করা হয়, তখন প্রায় এক ঘণ্টা পেরিয়ে গিয়েছে। পুকুর থেকে যখন ওই কলেজপড়ুয়াকে উদ্ধার করা হয়, তখনই তিনি মারা গিয়েছেন। পরে হাওড়া হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

স্থানীয়েরা জানাচ্ছেন, মৃত যুবক হাওড়ার নরসিংহ দত্ত কলেজের প্রথম বর্ষের ছাত্র ছিলেন। মাঝে মধ্যেই তিনি বন্ধুদের সঙ্গে স্নান করতে নামতেন। সাঁতারও জানতেন। তার পরেও কী ভাবে তলিয়ে গেলেন, তা নিয়ে প্রশ্ন উঠেছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

আরও পড়ুন
Advertisement