Unnatural death

পান্ডুয়ায় চাষের ক্ষেতে মহিলার দেহ উদ্ধার, খুন না বজ্রপাতের জেরে মৃত্যু, খতিয়ে দেখছে পুলিশ

মহিলার দেহ উদ্ধার হওয়ায় এলাকায় চাঞ্চল্য। অন্য কোথাও খুন করে মহিলাকে মাঠে ফেলে যাওয়া হল কি না, তা নিয়ে শুরু হয়েছে জল্পনা। বজ্রপাতের জেরে মৃত্যুর সম্ভাবনাও উড়িয়ে দিচ্ছেন না স্থানীয়েরা।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
পান্ডুয়া শেষ আপডেট: ০৭ মে ২০২৪ ১০:০৭
— Representative Image

— প্রতীকী চিত্র।

সাতসকালে হুগলির পান্ডুয়ায় একটি চাষের ক্ষেত থেকে উদ্ধার হল এক মহিলার দেহ। মাঠের আলে উপুড় হয়ে পড়েছিলেন মহিলা। স্থানীয়েরা দেহ দেখে পুলিশে খবর দেন। পুলিশ এসে দেহ উদ্ধার করে নিয়ে যায়। ময়নাতদন্তের জন্য দেহটি পাঠানো হয়েছে। কী ভাবে মৃত্যু, তা নিয়ে ধোঁয়াশা ছড়িয়েছে। প্রাথমিক ভাবে অনুমান, বজ্রপাতের জেরে মৃত্যু হয়ে থাকতে পারে।

Advertisement

মঙ্গলবার সকালে পান্ডুয়ার সিমলাগড় চাপারুইয়ের কাছে মাঠ থেকে উদ্ধার হল এক মহিলার দেহ। সকালে মাঠে গরু চরাতে এসে মহিলাকে পড়ে থাকতে দেখে পাড়ায় জানান এক মহিলা। তড়িঘড়ি পাড়া থেকে লোকজন এসে দেখেন এই কাণ্ড। খবর দেওয়া হয় পুলিশে। পান্ডুয়া থানার পুলিশ এসে দেহ উদ্ধার করে নিয়ে যায়। স্থানীয় সূত্রে খবর, হলুদ সালোয়ার এবং লাল কামিজ পরিহিত মহিলা একটি আলের উপর পড়েছিলেন। পাশে পড়েছিল তাঁর চপ্পল। কী করে মৃত্যু হল, তা নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে। মহিলার পরিচয়ও জানা যায়নি। ফলে খুনের সন্দেহ করছেন স্থানীয়দের অনেকেই। পুলিশ জানিয়েছে, দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে। সেই রিপোর্ট পেলে মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে। সূত্রের খবর, চিকিৎসক দেহ পরীক্ষা করে পুলিশকে জানিয়েছেন যে, বজ্রপাতের ফলে মহিলার মৃত্যু হতে পারে। অন্তত প্রাথমিক তদন্তে তিনি তেমনই মনে করছেন। ময়নাতদন্তের রিপোর্ট হাতে এলে সে সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে। মহিলার পরিচয় জানার চেষ্টা করছে পুলিশ।

সাতসকালে চাষের মাঠে মহিলার নিথর দেহ উদ্ধার হওয়ায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। অন্য কোথাও খুন করে মহিলাকে মাঠে ফেলে যাওয়া হল কি না, তা নিয়ে শুরু হয়েছে জল্পনা। যদিও গত রাতে বজ্রপাত হয়েছে। তাতে মৃত্যুর সম্ভাবনাও উড়িয়ে দিচ্ছেন না স্থানীয়েরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement