Rail Engine Accident

হুগলি স্টেশনে রেল ইঞ্জিনের ধাক্কায় মৃত্যু প্রৌঢ়ার, আহত হয়ে হাসপাতালে দু’বছরের নাতি

হুগলি স্টেশনে লাইন পেরোনোর সময় রেল ইঞ্জিনটি খেয়াল করেননি প্রৌঢ়া। ইঞ্জিনের ধাক্কায় ছিটকে ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। ছিটকে গিয়ে আহত হয় তাঁর নাতি।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
হুগলি শেষ আপডেট: ০৯ নভেম্বর ২০২৩ ১৪:৪৬
Woman dies after Rail engine hits her in Hooghly railway station

নাতিকে কোলে নিয়ে এই রেললাইন পার হচ্ছিলেন মৃত প্রৌঢ়া। —নিজস্ব চিত্র।

হুগলি স্টেশনে লাইন পার করতে গিয়ে রেল ইঞ্জিনের ধাক্কায় মৃত্যু হল এক প্রৌঢ়ার। গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি প্রৌঢ়ার দু’বছরের নাতি। বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টা নাগাদ ঘটনাটি ঘটে। স্থানীয় সূত্রে খবর, মৃতার নাম সন্ধ্যা রাজভা (৪৫)। বাড়ি, হুগলি আদর্শনগর রেল কোয়ার্টারে।

Advertisement

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার সকাল সাড়ে এগারোটা নাগাদ দু’বছরের নাতি যশ সিংহকে কোলে নিয়ে রেললাইন পার হচ্ছিলেন সন্ধ্যা। তাঁর নামে থাকা একটি গোষ্ঠীঋণ শোধ করতে ব্যাগে টাকা নিয়ে যাচ্ছিলেন তিনি। সেই সময় একটি রেল ইঞ্জিন হুগলি স্টেশনের দু’নম্বর লাইন দিয়ে ব্যান্ডেলের দিকে যাচ্ছিল। লাইন পেরোনোর সময় রেল ইঞ্জিনটি খেয়াল করেননি প্রৌঢ়া। ইঞ্জিনের ধাক্কায় ছিটকে ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। ছিটকে গিয়ে আহত হয় তাঁর নাতি। শিশুটিকে চুঁচুড়া ইমামবাড়া জেলা হাসপাতালে ভর্তি করানো হয়েছে। তার অবস্থা গুরুতর বলেও হাসপাতাল সূত্রে খবর।

দশরথ রাম নামে মৃত প্রৌঢ়ার এক প্রতিবেশী বলেন, ‘‘সকাল ১১টা ১৫ মিনিটে দুর্ঘটনা ঘটে বলে শুনেছি। এর পরেই আমরা ঘটনাস্থলে ছুটে যাই। সেখানে গিয়ে দেখি প্রৌঢ়া মারা গিয়েছেন। এর পর মৃতার আহত নাতিকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানো হয়।’’

প্রৌঢ়ার প্রতিবেশীরা এ-ও জানিয়েছেন, ব্যাগে সাতাশ হাজার টাকা নিয়ে যাচ্ছিলেন প্রৌঢ়া। তাঁর সেই টাকার ব্যাগ পাওয়া যায়নি।

আরও পড়ুন
Advertisement