Accidental Death

বাইক থেকে ছিটকে রাস্তায় পড়ে মৃত্যু যুবক-যুবতীর! লরি নয়ানজুলিতে, তারকেশ্বর রোডে যানজট

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত দু’জনের বাড়ি হুগলির বলাগড় থানা এলাকায়। তাঁদের নাম জানার চেষ্টা চলছে। অন্য দিকে, লরিটি নয়ানজুলিতে পড়লেও চালক পালিয়ে গিয়েছেন বলে খবর।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
তারকেশ্বর শেষ আপডেট: ০৬ নভেম্বর ২০২৩ ১৫:৪৬

—প্রতিনিধিত্বমূলক ছবি।

লরির ধাক্কায় মৃত্যু হল দুই বাইক আরোহীর। হুগলির তারকেশ্বর রোডের ঘটনা।

Advertisement

স্থানীয় ও পুলিশ সূত্রে খবর, বৈদ্যবাটির দিক থেকে সিঙ্গুরের দিকে যাচ্ছিল ঘাতক লরিটি। নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে আসা একটি বাইকের মুখে সজোরে ধাক্কা মারে সেটি। লরিটি রাস্তার পাশে নয়ানজুলিতে উল্টে যায়। অন্য দিকে, বাইকটি দুমড়ে-মুচড়ে যায়। রাস্তায় লুটিয়ে পড়েন চালক এবং আরোহী। স্থানীয় সূত্রে খবর, বাইক চালাচ্ছিলেন এক যুবক। তাঁর পিছনের আসনে বসে ছিলেন এক যুবতী। দুর্ঘটনায় গুরুতর জখম হন দু’জনেই। খবর পেয়ে শ্রীরামপুর থানার পুলিশ এসে আহত দু’জনকে উদ্ধার করে। তার পর তাঁদের পাঠানো হয় শ্রীরামপুরের একটি হাসপাতালে। কিন্তু কর্তব্যরত চিকিৎসকেরা দু’জনকেই মৃত বলে ঘোষণা করেন।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত দু’জনের বাড়ি হুগলির বলাগড় থানা এলাকায়। তাঁদের নাম জানার চেষ্টা চলছে। অন্য দিকে, লরিটি নয়ানজুলিতে পড়লেও চালক পালিয়ে গিয়েছেন বলে খবর। তাঁর খোঁজ শুরু হয়েছে। পাশাপাশি ক্রেন নিয়ে এসে নয়ানজুলি থেকে লরিটিকে তোলা হয়েছে। স্থানীয়দের অভিযোগ, এর আগেও একই জায়গায় দুর্ঘটনা ঘটেছে। বেপরোয়া গতিতে ওই রাস্তায় গাড়ি চলাচল করে। প্রশাসনের পদক্ষেপের দাবি করেছেন তাঁরা।

আরও পড়ুন
Advertisement