Accident

গুড়াপে পথ দুর্ঘটনায় মৃত দম্পতি, চিঁড়েচ্যাপ্টা গাড়ি থেকে গ্যাসকাটার দিয়ে কেটে বার করা হল দেহ

পুলিশ সূত্রে জানা গিয়েছে, কলকাতা থেকে বর্ধমানের দিকে যাচ্ছিল একটি চার চাকা গাড়ি। মাজিনান সেতুতে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি ট্রাকের পিছনে ধাক্কা মারে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
গুড়াপ শেষ আপডেট: ২৭ জুন ২০২৩ ১২:০২
Three died by an accident at Gurap of Hooghly

দুর্ঘটনার জেরে চিঁড়েচ্যাপ্টা গাড়ি। — নিজস্ব চিত্র।

হুগলির গুড়াপে পথ দুর্ঘটনায় মৃত্যু হল তিন জনের। মঙ্গলবার ভোরে হুগলির গুড়াপ থানার মাজিনান সেতুর কাছে দুর্গাপুর এক্সপ্রেস হাইওয়েতে এই দুর্ঘটনা ঘটেছে। নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের পিছনে ধাক্কা মারে একটি গাড়ি। তার জেরে ঘটনাস্থলেই মৃত্যু হয় তিন জনের।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, কলকাতা থেকে বর্ধমানের দিকে যাচ্ছিল একটি চার চাকা গাড়ি। মাজিনান সেতুতে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি ট্রাকের পিছনে ধাক্কা মারে। ঠিক সেই মুহূর্তে পিছন থেকে আসা অন্য একটি ট্রাক চার চাকা গাড়িটির পিছনে ধাক্কা মারে। দুর্ঘটনার অভিঘাতে চার চাকা গাড়িটি চিঁড়েচ্যাপ্টা হয়ে যায়। ঘটনাস্থলেই চালক-সহ গাড়ির দুই সওয়ারির মৃত্যু হয়।

Advertisement

খবর পেয়ে গুড়াপ থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। গ্যাসকাটার দিয়ে গাড়ি কেটে তিন জনের দেহ উদ্ধার করা হয়। সেগুলি ময়নাতদন্তের জন্য পাঠানো হয় বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, চার চাকা গাড়িতে ছিলেন এক দম্পতি এবং তাঁদের চালক। তিন জনই বর্ধমানের বাসিন্দা। সোমবারই গুড়াপে সেই দুর্গাপুর এক্সপ্রেস হাইওয়েতেই একটি দাঁড়িয়ে থাকা ট্রাকের পিছনে ধাক্কা মারে ম্যাটাডোর। তার জেরে মৃত্যু হয় দু’জনের। এই নিয়ে গত দু’দিনে গুড়াপে পথ দুর্ঘটনায় মৃত্যু হল পাঁচ জনের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement