Child Death Case

খেলতে খেলতে বাড়ির সামনে থেকে উধাও! পাঁচ বছরের কন্যার বস্তাবন্দি দেহ উদ্ধার হাওড়ায়

পরিবার সূত্রে খবর, শনিবার বিকেল ৫টা নাগাদ খানিক পড়াশোনা করে বাড়ির সামনে খেলছিল সে। কিন্তু কিছু ক্ষণ পর মেয়েটিকে বাড়ির কেউ দেখতে পাননি। এদিক ওদিক খোঁজ করেও মেয়েটিকে কোথাও পাওয়া যায়নি।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
সাঁকরাইল শেষ আপডেট: ২৪ ডিসেম্বর ২০২৩ ১৩:৫৩
death

—প্রতীকী চিত্র।

কয়েক ঘণ্টা নিখোঁজ থাকার পর পাঁচ বছরের একটি মেয়ের দেহ মিলল গঙ্গার পারে একটি বস্তার ভিতরে। এই ঘটনায় চাঞ্চল্য হাওড়ার সাঁকরাইল থানা এলাকায়। শনিবার গভীর রাতে শিশুটির দেহ উদ্ধার করেছে সাঁকরাইল থানার পুলিশ। পরিবারের অভিযোগ, মেয়েটিকে খুন করা হয়েছে।

Advertisement

মেয়েটির পরিবার সূত্রে খবর, শনিবার বিকেল ৫টা নাগাদ খানিক পড়াশোনা করে বাড়ির সামনে খেলছিল সে। কিন্তু কিছু ক্ষণ পর মেয়েটিকে বাড়ির কেউ দেখতে পাননি। এদিক ওদিক খোঁজ করেও মেয়েটিকে কোথাও পাওয়া যায়নি। রাত দেড়টা নাগাদ গঙ্গার ধারে একটি বস্তাবন্দি দেহ উদ্ধার ঘিরে হইচই শুরু হয়। সেখানে নিখোঁজ মেয়েটির পরিবারের লোকজন ছুটে যান। দেহ শনাক্ত করেন তাঁরা। খবর দেওয়া হয় সাঁকরাইল থানায়। পরে পুলিশ এসে দেহ উদ্ধার করে হাজি এসটি মল্লিক হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসকেরা শিশুটিকে মৃত বলে ঘোষণা করেন।

পরিবারের অভিযোগ, পাঁচ বছরের শিশুটিকে খুন করা হয়েছে। যদিও এখনও কোনও অভিযুক্তের নাম নেননি তাঁরা। কে বা কারা কেন একটি শিশুকে খুন করল, তা নিয়ে ধন্দ রয়েছে। পরিবারের অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ।

আরও পড়ুন
Advertisement