POCSO Case

জন্মদিনের ‘পার্টি’তে ডেকে যৌন নিগ্রহ চুঁচুড়ায়! অভিযোগে ধৃত চার বন্ধু এবং হোটেলের ম্যানেজার

মেয়েটি বাড়িতে জানিয়েছিল বন্ধুর জন্মদিনের ‘পার্টি’ আছে। তা ছাড়া যে যুবক নিমন্ত্রণ করতে যান, তিনি পূর্বপরিচিত। একই এলাকাতেই বাড়ি। তাই নাবালিকার বাড়িতে কেউ আপত্তি করেননি।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
চুঁচুড়া শেষ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০২৩ ১৫:২২
pocso

—প্রতীকী চিত্র।

জন্মদিনের পার্টি আছে বলে বান্ধবীকে নিমন্ত্রণ করে একটি হোটেলে নিয়ে গিয়েছিলেন যুবক। সেখানে তাঁর আরও কয়েক জন বন্ধু ছিলেন। কিন্তু হোটেলের ঘরে নাবালিকাকে নিয়ে গিয়ে যৌন নিগ্রহ করা হয় বলে অভিযোগ। নির্যাতিতার মা পুলিশের দ্বারস্থ হওয়ার পর মোট চার যুবক-সহ ওই হোটেলের ম্যানেজারকেও গ্রেফতার করেছে পুলিশ। হুগলির চুঁচুড়ার ঘটনা।

Advertisement

পুলিশ সূত্রে খবর,গত বুধবার সন্ধ্যায় চুঁচুড়ার কাপাসডাঙার বাসিন্দা ১৫ বছরের এক নাবালিকাকে তার বাড়ি থেকে ডেকে নিয়ে যান দেবপ্রিয় বিশ্বাস ওরফে ঘন্টাই নামে এক যুবক। মেয়েটি বাড়িতে জানায় বন্ধুর জন্মদিনের ‘পার্টি’ আছে। তা ছাড়া যে যুবক নিমন্ত্রণ করতে যান, তিনি পূর্বপরিচিত। একই এলাকাতেই বাড়ি। তাই নাবালিকার বাড়িতে কেউ আপত্তি করেনি। কিন্তু সন্ধ্যা গড়িয়ে রাত হয়ে গেলেও মেয়ে বাড়ি ফেরেনি। দুশ্চিন্তায় পড়ে যান অভিভাবকেরা। রাত ১০টা বেজে যাওয়ার পর তাঁরা বিভিন্ন জায়গায় মেয়েকে খোঁজাখুঁজি শুরু করেন। কিন্তু কোথাও পাওয়া যায়নি। এর পর মেয়েটির মা থানায় অপহরণের অভিযোগ করেন। জানান, অসৎ উদ্দেশ্যে তাঁর মেয়েকে কোথাও আটকে রাখা হয়েছে।

পুলিশ তদন্তে নেমে চুঁচুড়ার বাস স্ট্যান্ডের সামনে শহরের একটি হোটেল থেকে ওই নাবালিকাকে উদ্ধার করে। এর পর দেবপ্রিয় বিশ্বাস এবং তাঁর তিন বন্ধু, সৌমদীপ পাত্র, দেবরাজ দাস এবং নিবারণ বালাকে গ্রেফতার করা হয়। ধৃতদের বিরুদ্ধে পকসো ধারায় অভিযোগ দায়ের হয়। শুক্রবার অভিযুক্তদের চুঁচুড়া আদালতে তোলা হলে বিচারক ৫ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেন। নাবালিকার গোপন জবানবন্দিও নেওয়া হয়।

পুলিশ সূত্রে খবর, ওই নাবালিকা দাবি করেছে, তাকে যৌন নিগ্রহ করা হয়েছে। ধৃতদের জিজ্ঞাসাবাদ করে এ বিষয়ে নিশ্চিত হয় পুলিশ। এর পর যে হোটেলে নির্যাতিতাকে নিয়ে যাওয়া হয়েছিল, সেখানকার ম্যানেজার গৌরাঙ্গ বিশ্বাসকে বৃহস্পতিবার রাতেই গ্রেফতার করা হয়েছে। তাঁর বিরুদ্ধেও পকসো আইনে মামলা রুজু করেছে পুলিশ।

আরও পড়ুন
Advertisement