Accident

হাওড়ায় ব্যবসায়ীর মৃত্যু, বাঁকড়া যাওয়ার পথে পিছন থেকে পিষে দিল ট্রাক

মৃতের নাম স্বপন দেবনাথ। তিনি রামরাজাতলার বক্সিবাগান এলাকার বাসিন্দা। পেশায় লোহা ব্যবসায়ী। সোমবার বাইকে চড়ে ব্যবসার কাজে বাঁকড়া যাচ্ছিলেন তিনি। সেই সময় ঘটে দুর্ঘটনা।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ২১ অগস্ট ২০২৩ ১৬:৩৩
One died by accident at Howrah

প্রতিনিধিত্বমূলক ছবি।

ট্রাকের ধাক্কায় মৃত্যু হল ব্য়বসায়ীর। সোমবার এই ঘটনা ঘটেছে হাওড়ার দাশনগর থানার বালিটিকুরি কালীতলা এলাকায়। পুলিশ দেহটি ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, বাঁকড়া যাওয়ার পথে বাইক আরোহী ওই ব্যবসায়ীকে পিছন থেকে পিষে দেয় একটি ট্রাক।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতের নাম স্বপন দেবনাথ (৪৮)। তিনি রামরাজাতলার বক্সিবাগান এলাকার বাসিন্দা। পেশায় লোহা ব্যবসায়ী। সোমবার বাইকে চড়ে ব্যবসার কাজে বাঁকড়া যাচ্ছিলেন তিনি। তখন একটি বেপরোয়া ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে পিছন তাঁকে পিষে দেয়। বাইক থেকে রাস্তার ধারে ছিটকে পড়েন স্বপন। স্থানীয় বাসিন্দারা তাঁকে দ্রুত হাওড়া জেলা হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। পুলিশ ট্রাকটিকে আটক করেছে। তবে তার চালক পলাতক।

সোমবার দুর্ঘটনার জেরে হাওড়া-আমতা রোডে বেশ কিছু ক্ষণ যান চলাচল ব্যাহত হয়। কিছু দিন আগেও ওই এলাকায় দুর্ঘটনার শিকার হয়েছিলেন এক যুবক। এ বারও মৃত্যু হল এক বাইক আরোহীর।

আরও পড়ুন
Advertisement