Man murdered

পাওনা টাকা আদায় নিয়ে বিবাদ, হাওড়ার ডোমজুড়ে সুপারি দিয়ে রাজমিস্ত্রিকে খুন! গ্রেফতার দুই

পুলিশ সূত্রে খবর, উত্তর ঝাপরদহ এলাকায় একটি জলাজমি থেকে উদ্ধার হয় তাঁর দেহ। এই ঘটনার তদন্তে নেমে পুলিশ দু’জনকে গ্রেফতার করেছে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ১৫ জানুয়ারি ২০২৪ ২০:১৬

—প্রতীকী ছবি।

পাওনা টাকা আদায় নিয়ে বচসার জের। হাওড়ার ডোমজুড়ে এক যুবককে খুনের অভিযোগ উঠল। সিরাজুল শেখ (৩৫) নামে ওই যুবকের রক্তাক্ত দেহ রবিবার উদ্ধার করে ডোমজুড় থানার পুলিশ। পুলিশ সূত্রে খবর, উত্তর ঝাপরদহ এলাকায় একটি জলাজমি থেকে উদ্ধার হয় তাঁর দেহ। এই ঘটনার তদন্তে নেমে পুলিশ দু’জনকে গ্রেফতার করেছে।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, হিঙ্গলগঞ্জের বাসিন্দা সিরাজুল ডোমজুড় এলাকায় ঘর ভাড়া নিয়ে থাকতেন। সেখানে রাজমিস্ত্রির কাজ করতেন তিনি। যাঁর অধীনে রাজমিস্ত্রির কাজ করতেন সিরাজুল, সেই হাসু খানের থেকে তিরিশ হাজার টাকা ধার নিয়েছিলেন। কিন্তু অনেক দিন হয়ে গেলেও সেই টাকা ফেরত দিচ্ছিলেন না। তা নিয়ে বিবাদ হয় দু’জনের। অভিযোগ, হাসুকে মারধরও করেছিলেন সিরাজুল। এর পরেই আলমগীর নামে এক দুষ্কৃতীকে কুড়ি হাজার টাকার সুপারি দিয়ে সিরাজুলকে খুনের পরিকল্পনা করেন হাসু। রবিবার আলমগীর ও তাঁর দুই সাগরেদ কাজ দেওয়ার নাম করে সিরাজুলকে ডেকে খুন করেন বলে অভিযোগ। ঘটনাস্থল থেকে দু’টি রক্তমাখা কোদালের বাঁটও উদ্ধার হয়েছে। তদন্তকারীরা মনে করছেন, খুনে সেগুলি ব্যবহার করা হয়েছিল।

পুলিশ সূত্রে খবর, মূল অভিযুক্ত হাসু খা ও আলমগীর নামে ওই দু’জনকে গ্রেফতার করা হয়েছে। তাঁদের সোমবার হাওড়া আদালতে হাজির করানো হয়। ধৃতদের ১৪ দিনের পুলিশি হেফাজতের আবেদন জানানো হয়েছে।

আরও পড়ুন
Advertisement