Ramnavami Rally

মুঙ্গের থেকে গ্রেফতার হাওড়ায় রামনবমীর মিছিলে বন্দুকধারী যুবক, ছবি টুইট করেছিলেন অভিষেক

হাওড়ায় রামনবমীর মিছিলে বন্দুক হাতে নাচতে দেখা গিয়েছিল অভিযুক্ত সুমিতকে। সেই ভিডিয়ো টুইট করেছিলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ০৪ এপ্রিল ২০২৩ ১১:২৮
File image of arrested person

বিহারের মুঙ্গের থেকে অভিযুক্তকে গ্রেফতার করেছেন হাওড়া পুুলিশের গোয়েন্দারা। ছবি: সংগৃহীত।

হাওড়ায় রামনবমীর মিছিলে বন্দুকধারী এক যুবকের ভিডিয়ো টুইট করেছিলেন তৃণমূল সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। সেই যুবককে বিহারের মুঙ্গের থেকে গ্রেফতার করল হাওড়া পুলিশের গোয়েন্দা বিভাগ। বুধবার তাঁকে আদালতে তোলা হবে। বর্তমানে রামনবমীর মিছিলে গোলমাল এবং তৎপরবর্তী ঘটনাবলির তদন্ত করছে সিআইডি।

Advertisement

রামনবমীর শোভাযাত্রাকে কেন্দ্র করে নজিরবিহীন অশান্তির ঘটনা ঘটেছে দেশ জুড়ে। একই ঘটনা বাংলার হাওড়াতেও। অভিষেক সেই মিছিলের একটি ভিডিয়ো টুইট করেছিলেন। তাতে দেখা গিয়েছিল বন্দুক হাতে মিছিলে নাচতে। এই ঘটনার পর সাংবাদিক বৈঠকে অভিষেক এই ভিডিয়ো দেখিয়ে দাবি করেছিলেন, যেখানেই লুকিয়ে থাকুন, পুলিশ তাঁকে গ্রেফতার করবেই। সপ্তাহ ঘুরতে না ঘুরতেই হাওড়া পুলিশ বিহার থেকে গ্রেফতার করল অভিযুক্তকে। পুলিশ সূত্রে খবর, ধৃতের নাম সুমিত সাউ। বয়স ১৯। বাড়ি, হাওড়ার মালি পাঁচঘড়া থানার অন্তর্গত শম্ভু হালদার লেনে। বন্দুক নিয়ে মিছিলে নাচানাচি করেই সুমিত বিহারে পালায়। পুলিশ তদন্ত করে জানতে পারে মুঙ্গেরে এক আত্মীয়ের বাড়িতে লুকিয়ে আছেন তিনি। সেই অনুযায়ী গোয়েন্দারা তাঁকে মুঙ্গের থেকে গ্রেফতার করেন।

হাওড়ার ঘটনার তদন্ত করছে সিআইডি। হাওড়া পুলিশের গোয়েন্দা শাখা সুমিতকে সিআইডির হাতে তুলে দেবে। বুধবার তাঁকে আদালতে তোলা হবে বলে জানা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement