Prasun Banerjee

ফুটবলার তৈরি হবে হাওড়া থেকে, হবে আন্তর্জাতিক মানের ফুটবল একাডেমি, ঘোষণা জয়ী প্রসূনের

মঙ্গলবার ভোটের ফল প্রকাশ হতেই খুশির হাওয়া মধ্য হাওড়ার কাসুন্দিয়া রোডের বাড়িতে। এই বাড়ির বাসিন্দা প্রসূন ১ লক্ষ ৬৯ হাজার ২৩৪ ভোটে জয়ী হয়েছেন।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ০৬ জুন ২০২৪ ২৩:১২

—ফাইল চিত্র।

হাওড়া থেকে ফুটবলার তৈরি হবে। তৈরি হবে আন্তর্জাতিক মানের ফুটবল একাডেমি। চতুর্থ বার লোকসভা ভোটে জিতে জানালেন তৃণমূলের প্রসূন বন্দ্যোপাধ্যায়।

Advertisement

মঙ্গলবার ভোটের ফল প্রকাশ হতেই খুশির হাওয়া মধ্য হাওড়ার কাসুন্দিয়া রোডের বাড়িতে। এই বাড়ির বাসিন্দা প্রসূন ১ লক্ষ ৬৯ হাজার ২৩৪ ভোটে জয়ী হয়েছেন। এই নিয়ে পর পর চার বার তৃণমূলের টিকিটে তিনি জয়ী হলেন। সকাল থেকেই দলীয় কর্মী থেকে অনুগামী তাঁকে শুভেচ্ছা জানাতে বাড়িতে ভিড় জমাচ্ছেন। এ বার জিতে মূলত ফুটবলার তৈরির উপরেই জোর দিতে চাইছেন তৃণমূলের জয়ী প্রার্থী।

তিনি বলেন, ‘‘হাওড়ার দাসনগরের আমি স্বপ্নের ফুটবল একাডেমি তৈরি করব। যার কাজ শুরু হয়েছে। নাম দেওয়া হয়েছে— পিকে অ্যান্ড প্রসূন ফুটবল ট্রেনিং স্কুল। দায়িত্বে থাকছেন প্রাক্তন ফুটবলার সুব্রত ভট্টাচার্য ও গৌতম সরকার। শুধুমাত্র হাওড়ার ছেলেরাই এখানে প্রশিক্ষণ নিতে পারবে। সারা দেশে দাপিয়ে বেড়াবে এখানকার ফুটবলাররা। হাওড়ার স্কুলগুলো থেকে তিন জন করে ছেলে নেওয়া হবে।’’

প্রসূনের সংযোজন, ‘‘আরও কিছু কাজ অসম্পূর্ণ হয়ে রয়েছে। সেগুলো হল— দক্ষিণ-পূর্ব রেলের বাকসাড়া রেল ক্রসিংয়ে আন্ডারপাস তৈরি করা। যাতে অ্যাম্বুল্যান্স এবং অন্যান্য গাড়ি রেল গেটে আটকে না পড়ে। এ ব্যাপারে আমি আগেই রেলমন্ত্রীর কাছে দরবার করেছি। চিঠি দিয়েছি। আগে কাজের কাজ কিছু না হলেও এ বার আমি আন্ডারপাসের জন্য উঠে পড়ে লাগব।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement