Local Train

ব্যান্ডেল লোকালের প্যান্টোগ্রাফে আগুনের ফুলকি, বৈদ্যবাটি স্টেশনে আধঘণ্টা দাঁড়িয়ে রইল ট্রেন

বৈদ্যবাটি স্টেশনে ওই ট্রেন থেকে যাত্রীদের নামিয়ে দেওয়া হয়। ঘটনার খবর পেয়ে বৈদ্যবাটি স্টেশনে পৌঁছন শেওড়াফুলির জিআরপি এবং রেলের কর্মীরা।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বৈদ্যবাটি শেষ আপডেট: ০৪ অগস্ট ২০২৪ ১৬:৩৪
Fire breaks out in Howrah-Bandel Local’s pantograph

বৈদ্যবাটিতে দাঁড়িয়ে লোকাল। — নিজস্ব চিত্র।

ব্যান্ডেল লোকালের প্যান্টোগ্রাফে আগুনের ফুলকি। ধোঁয়াও বার হতে দেখা যায়। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। বৈদ্যবাটি স্টেশনে দাঁড় করিয়ে দেওয়া হয় ট্রেনটি। ঘটনার পরই আতঙ্কিত হয়ে পড়েন যাত্রীরা।

Advertisement

জানা গিয়েছে, হাওড়া থেকে ব্যান্ডেলগামী লোকালের প্যান্টোগ্রাফে আগুনের ফুলকি দেখা যায়। ট্রেনটি তখন বৈদ্যবাটি স্টেশনে ঢুকেছিল। ১ নম্বর প্ল্যাটফর্মে ট্রেনটি ঢোকার পরই ঘটনাটি নজরে আসে। রবিবার পৌনে ২টো নাগাদ ঘটনাটি ঘটেছে। এই ঘটনায় সাময়িক ব্যাহত হয় পরিষেবা। বন্ধ হয়ে যায় ডা‌উন লাইনে ট্রেন চলাচল। তবে রিভার্স লাইনে ট্রেন চলাচল করায় তেমন সমস্যা হয়নি।

বৈদ্যবাটি স্টেশনে ওই ট্রেন থেকে যাত্রীদের নামিয়ে দেওয়া হয়। ঘটনার খবর পেয়ে বৈদ্যবাটি স্টেশনে পৌঁছন শেওড়াফুলির জিআরপি এবং রেলের কর্মীরা। ৩৫ মিনিট ডাউন লাইনে ট্রেন চলাচল বন্ধ ছিল। তার পর ফাঁকা ট্রেনটিকে হাওড়া স্টেশনের উদ্দেশে রওনা করানো হয়। ট্রেনটিকে সরিয়ে নিয়ে যাওয়ার পর ডাউন লাইনে ট্রেন চলাচল শুরু করা হয় বলে রেল সূত্রে খবর।

উল্লেখ্য, গত কয়েক দিনে দেশের বিভিন্ন প্রান্তে একাধিক ট্রেন দুর্ঘটনার খবর প্রকাশ্যে এসেছে। দুর্ঘটনার জেরে মৃত্যুও ঘটেছে। রবিবার সকালে কোরবা-বিশাখাপত্তনম এক্সপ্রেসে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। তিনটি কামরা পুড়ে যায়। হতাহতের ঘটনা না ঘটলেও আতঙ্ক ছড়ায় যাত্রীদের মধ্যে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement