Hooghly College

রণক্ষেত্র হুগলির কলেজ! পুলিশের সামনেই তৃণমূল ও বিজেপি-আইএসএফের মধ্যে ইটবৃষ্টি, জখম তিন জন

প্রকাশ্যে আসা ভিডিয়োয় দেখা গিয়েছে, পুলিশের সামনেই লাঠিসোটা ঘোরাঘুরি করছেন পড়ুয়ারা। একে অপরকে লক্ষ্য করে চলছে ইট ছোড়াছুড়িও।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কামারপুকুর শেষ আপডেট: ২৭ জানুয়ারি ২০২৪ ১৮:১৭

—নিজস্ব চিত্র।

দু’পক্ষের বিবাদে বিশৃঙ্খলা হুগলির গোঘাটের কামারপুকুর কলেজে। অভিযোগ, তৃণমূল ছাত্র পরিষদ এবং আইএসএফ ও বিজেপির ছাত্র সংগঠনের মধ্যে বচসা থেকে মারামারি, হাতাহাতি হয় কলেজ চত্বরে। দু’পক্ষই একে অপরের বিরুদ্ধে ইটবৃষ্টির অভিযোগ তুলেছে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ আসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে। পুলিশ সূত্রে খবর, সংঘর্ষের ঘটনায় দু’পক্ষের তিন জন জখম হয়েছেন। এক জনের আঘাত গুরুতর। আহতদের আরামবাগ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

Advertisement

প্রকাশ্যে আসা ভিডিয়োয় দেখা গিয়েছে, পুলিশের সামনেই লাঠিসোটা ঘোরাঘুরি করছেন পড়ুয়ারা। একে অপরকে লক্ষ্য করে চলছে ইট ছোড়াছুড়িও। তৃণমূল পরিচালিত ছাত্র সংসদের নেতাদের দাবি, বহিরাগত দুষ্কৃতীরা কলেজের পড়ুয়াদের উপর হামলা চালিয়েছে। ভোট নিয়ে নিজেদের মধ্যে আলোচনা জন্য একটি সেমিনারের আয়োজন করা হয়েছিল। সেই সময় কিছু দুষ্কৃতী অতর্কিতে হামলা চালায় কলেজ চত্বরে। অন্য পক্ষের পাল্টা দাবি, কলেজে পাড়ায় সমাধান চলছিল। সাধারণ মানুষ সেই ক্যাম্পে যেতেই কলেজের পড়ুয়া তাঁদের উপর চড়াও হন।

সংঘর্ষের ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনার সৃষ্টি হয় কলেজ চত্বরে। পরিস্থিতি সামাল দিতে কলেজে ছুটে যায় গোঘাট থানার বিরাট পুলিশ বাহিনী। উভয় পক্ষের বেশ কয়েক জন আহত হলেও বহিরাগত একজনের আঘাত গুরুতর। তাঁকে আরামবাগ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

আরও পড়ুন
Advertisement