Missing

রহস্যজনক ভাবে নিখোঁজ রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের সহকারী ম্যানেজার! ডোমজুড়ের বাড়িতে দুশ্চিতার ছায়া

ডোমজুড়ের সলপ পূর্ব পাড়ার বাসিন্দা দীপায়ন পাল কর্মসূত্রে থাকতেন পূর্ব মেদিনীপুরের তমলুকে। তিনি তমলুক স্টেশন বাজারে একটি রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্ক শাখার সহকারী ম্যানেজার পদে কর্মরত ছিলেন।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ডোমজুড় শেষ আপডেট: ১৯ অক্টোবর ২০২৪ ২৩:৪০

—প্রতীকী চিত্র।

গত এক মাস ধরে রহস্যজনক ভাবে নিখোঁজ একটি রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের সহকারী ম্যানেজার। সুরাহা হয়নি পুলিশে‌ যোগাযোগ করেও। এই পরিস্থিতিতে যুবকের পরিবারে দুশ্চিন্তার ছায়া।

Advertisement

ডোমজুড়ের সলপ পূর্ব পাড়ার বাসিন্দা দীপায়ন পাল কর্মসূত্রে থাকতেন পূর্ব মেদিনীপুরের তমলুকে। তিনি তমলুক স্টেশন বাজারে একটি রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্ক শাখার সহকারী ম্যানেজার পদে কর্মরত ছিলেন। তমলুকে তিনি ঘর ভাড়া নিয়ে থাকতেন। গত ২০ সেপ্টেম্বর তিনি বাইকে চেপে অফিসে বেরিয়েছিলেন। তার পর তাঁর এবং তাঁর বাইকের কোনও খোঁজ পাওয়া যায়নি। বাড়ির লোক বার বার তাঁর সঙ্গে যোগাযোগের চেষ্টা করলেও তাঁর মোবাইল ফোন বন্ধ ছিল। পরে তাঁর স্ত্রী মৌমিতা ঘোষ পাল খবর পেয়ে তমলুকে যান এবং নিখোঁজ ডায়েরি করেন। কিন্তু পুলিশ তদন্ত শুরু করলেও দীপায়নের কোনও খোঁজ পাওয়া যায়নি।

দীপায়নের বাবা রঞ্জন পাল জানিয়েছেন, তাঁদের বড় ছেলে কর্মসূত্রে আমেরিকায় থাকেন। নাতির জন্মদিন উপলক্ষে তিনি আমেরিকায় গিয়েছিলেন। সেখানেই তাঁরা খবর পান, ছোট ছেলে দীপায়ন রহস্যজনক ভাবে নিখোঁজ হয়ে গিয়েছে। কী কারনে তিনি নিখোঁজ হয়ে গেলেন, সে সম্পর্কে তাঁরা কার্যত অন্ধকারে রয়েছেন। তাঁরা জানিয়েছেন, আট মাস আগে তাঁর ছোট ছেলের বিয়ে হলেও স্ত্রীর সঙ্গে তাঁর সম্পর্ক মোটের উপর ভাল ছিল। তবে মাঝে মাঝে দু’জনের মধ্যে ঝামেলা হত। আর ঝামেলা হলে দীপায়ন অবসাদে ভুগতেন।

মা বীণা পাল জানান, ছেলেকে এ ব্যাপারে কাউন্সিলিংয়ের পরামর্শ দেন। তবে ঘটনার দিন ঠিক কি হয়েছিল, সে সম্পর্কে তাঁদের কিছু জানা নেই। বিদেশে থাকাকালীন খবর পেয়ে তাঁরা ছুটে আসেন। তাঁর বাবা রঞ্জন পাল বলেন, ‘‘আমার ছেলেকে কেউ তুলে নিয়ে যেতে পারে। তবে এখনও পর্যন্ত মুক্তিপণ চেয়ে কোনও ফোন আসেনি।’’

আরও পড়ুন
Advertisement