Bomb Recovered

তৃণমূলের বিজয় মিছিলের আগে হাওড়ায় উদ্ধার হল বোমা! আঙুল বিজেপি এবং আইএসএফের দিকে

স্থানীয় সূত্রে খবর, মুন্সিরহাট বিডিও অফিস থেকে মোটামুটি একশো মিটার দূরে ফুড কর্পোরেশনের চালের গোডাউনের পাশে চারটি সকেট বোমা পড়ে থাকতে দেখেন কয়েক জন।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
জগৎবল্লভপুর শেষ আপডেট: ০৯ জুন ২০২৪ ১৭:৫২
Bomb recovery

বোমা উদ্ধারে পুলিশ। —নিজস্ব চিত্র।

লোকসভা ভোটে জয়ের আনন্দে রবিবারই এলাকায় ‘বিজয় মিছিল’ রয়েছে তৃণমূলের। তার আগে বোমা উদ্ধারের ঘটনায় শোরগোল হাওড়ার জগৎবল্লভপুর এলাকায়। আঙুল উঠল বিজেপি এবং আইএসএফের দিকে। যদিও দুই দলই সেই অভিযোগ উড়িয়ে দিয়েছে।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, মুন্সিরহাট বিডিও অফিস থেকে মোটামুটি একশো মিটার দূরে ফুড কর্পোরেশনের চালের গোডাউনের পাশে চারটি সকেট বোমা পড়ে থাকতে দেখেন কয়েক জন। মুহূর্তের মধ্যে বোমাতঙ্ক ছড়িয়ে যায়। তৃণমূল জানিয়েছে, রবিবারই এলাকায় তাদের বিজয় মিছিল রয়েছে। তার আগে চারটি সকেট বোমা পড়ে থাকতে দেখা গিয়েছে। স্বাভাবিক ভাবে এই ঘটনায় আতঙ্ক ছড়ায়।

স্থানীয় বাসিন্দারাই জগৎবল্লভপুর থানায় খবর দিয়েছিলেন। ঘটনাস্থলে যায় জগৎবল্লভপুর থানার পুলিশ। বোমাগুলি উদ্ধার করে নিয়ে যাওয়া হয়েছে। কে বা কারা বিস্ফোরক রেখেছে, তার খোঁজ চালাচ্ছে পুলিশ। এ নিয়ে আইএন টিটিইউসি সভাপতি তপন চট্টোপাধ্যায় বলেন,‘‘আজ বিজয় মিছিল হচ্ছে। বোমা মেরে আমাদের মিছিল ভণ্ডুল করার চেষ্টায় ছিল বিজেপি এবং আইএসএফ। কারণ, নির্বাচনী ভরাডুবির পর বিরোধীরা চাইছে এ সব কাজ করতে। কিন্তু এতে লাভ হবে না। পুলিশ তদন্ত করে দোষীদের গ্রেফতার করুক।’’

অন্য দিকে, হাওড়া জেলার আইএসএফের সহ-সম্পাদক ইমরান খান বলেন, ‘‘শাসকদলের কর্মীরা নিজেরা বোমা রেখে আমাদের ঘাড়ে দোষ চাপাচ্ছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement