Death by Electrocution

বৃষ্টিতে জমা জলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কলেজ পড়ুয়ার মৃত্যু সালকিয়ায়, মেয়েকে বাঁচাতে গিয়ে আহত বাবাও

পুলিশ সূত্রে খবর, বৃহস্পতিবার রাত ন’টা নাগাদ সালকিয়ার বাঁধাঘাট মোড়ের কাছে তাঁতিপাড়ার বাসিন্দা পূরবী তার বোনের সঙ্গে একটি জন্মদিনের অনুষ্ঠানে যাচ্ছিলেন।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ০২ অগস্ট ২০২৪ ০২:০৩
সালকিয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু তরুণীর। —নিজস্ব চিত্র।

সালকিয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু তরুণীর। —নিজস্ব চিত্র।

ফের বৃষ্টিতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যুর ঘটনা রাজ্যে। বৃষ্টিতে রাস্তায় জমা জলে পড়ে থাকা বৈদ্যুতিক তারে তড়িদাহত হয়ে মৃত্যু হল কলেজ পড়ুয়া এক ছাত্রীর। বৃহস্পতিবার রাতে ঘটনাটি ঘটেছে হাওড়ার সালকিয়ার তাঁতিপাড়া এলাকায়। ওই তরুণীর নাম পূরবী দাস। বয়স ২২ বছর। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে মালিপাঁচঘড়া থানার পুলিশ। ছাত্রীর মৃত্যুতে গোটা এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, বৃহস্পতিবার রাত ন’টা নাগাদ সালকিয়ার বাঁধাঘাট মোড়ের কাছে তাঁতিপাড়ার বাসিন্দা পূরবী তার বোনের সঙ্গে একটি জন্মদিনের অনুষ্ঠানে যাচ্ছিলেন। বাড়ি থেকে কিছুটা দূরে তাঁর বাবার দোকান। দোকানের সামনে হঠাৎই বিদ্যুৎপৃষ্ট হয়ে জলমগ্ন রাস্তায় ছিটকে পড়েন পূরবী। তাঁর বাবা সেই সময় নিজের দোকানে বসে ব্যবসার কাজ করছিলেন। তিনি দৌড়ে এসে মেয়েকে উদ্ধারের চেষ্টা করেন। কিন্তু তিনিও বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রাস্তায় ছিটকে পড়েন। পরে স্থানীয় বাসিন্দাদের সহযোগিতায় তাঁকে ও পূরবীকে গোলাবাড়ি থানা এলাকার এক বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই পূরবীকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে মালিপাঁচঘড়া থানার পুলিশ। সিইএসসিকে খবর দেওয়া হয়। তাদের কর্মীরা এসে এলাকার বিদ্যুৎ সংযোগ ছিন্ন করে দেন।

প্রাথমিক তদন্তের পর পুলিশ জানিয়েছে, পূরবীর বাবার দোকানের সামনেই বৈদ্যুতিক তার ছিঁড়ে ঝুলছিল। সেখান থেকেই বিদ্যুৎপৃষ্টের ঘটনাটি ঘটেছে। মালিপাঁচঘরা থানার পুলিশ একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement