হাওড়ার বধূর অস্বাভাবিক মৃত্যু! আটক স্বামী

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ৩১ জুলাই ২০২৪ ২৩:২১

—প্রতীকী চিত্র।

বধূর অস্বাভাবিক মৃত্যুতে চাঞ্চল্য হাওড়ার জগৎবল্লভপুরে ।

Advertisement

সোমবার সকালে হাওড়া জগৎবল্লভপুর থানার মাজু অঞ্চলে এক বধুর অস্বাভাবিক মৃত্যু ঘিরে চাঞ্চল্য ছড়ায়। ভোরে ঘরের মধ্যে ঝুলন্ত অবস্থায় তাঁকে দেখা যায়। মৃত বধুর নাম সুপ্রিয়া সাধুখা (২৮)। পরিবার সূত্রে খবর, রবিবার রাতে সুপ্রিয়া সাধুখার ফোন থেকে তাঁর মায়ের ফোনে ফোন গেলেও কোনও কথা হয়নি। পরে তাঁর ফোন বন্ধ হয়ে যায়। এর পর সোমবার সকালে সুপ্রিয়ার স্বামী দেবকুমার সাধুখা স্ত্রীর বাপের বাড়িতে ফোন করে জানান, তাঁদের মেয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

স্থানীয় সূত্রে খবর, বছর দুয়েক আগে মুদির দোকানের মালিক দেবকুমারের সঙ্গে সুপ্রিয়ার বিয়ে হয়। তাঁদের একটি এক বছরের মেয়েও আছে। বিয়ের ছ’মাস পর থেকেই তাঁদের দু’জনের মধ্যে পারিবারিক অশান্তি লেগেই থাকতো বলে অভিযোগ মৃতার পরিবারের। তুষার মাঝি নামে এক আত্মীয় অভিযোগ করেন, তাঁদের মেয়েকে নিয়মিত মারধর করতেন তাঁর স্বামী। রবিবার তাঁদের মেয়েকে মেরে ঝুলিয়ে দেওয়া হয়েছে। পরিবারের দাবি, এটা আত্মহত্যা নয়। পরিকল্পনামাফিক খুন।

খবর পেয়ে জগৎবল্লভপুর থানার পুলিশ ঘটনাস্থলে যায়। পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। মৃতার গলায় কালো দাগ আছে। একটি অস্বাভাবিক মৃত্যু মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ। স্বামীকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement