Fight in Local Train

নিত্যযাত্রী বনাম ভক্ত! ট্রেনে ধূমপান নিয়ে বচসা থেকে মারামারি! শেওড়াফুলি স্টেশন থেকে আটক ছয়

মঙ্গলবার সন্ধ্যায় তারকেশ্বর লোকাল ট্রেনে নিত্যযাত্রীদের সঙ্গে শ্রাবণী মেলায় আসা কয়েক জন যাত্রীর বচসা শুরু হয়। স্টেশনে আসা মাত্র কয়েক জনকে ট্রেন থেকে নামিয়ে চলে মারধর।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
শেওড়াফুলি শেষ আপডেট: ০৬ অগস্ট ২০২৪ ২৩:১২
fight in Train

শেওড়াফুলি স্টেশনে মারামারির সেই দৃশ্য। —নিজস্ব চিত্র।

অন্যান্য দিনের চেয়ে মঙ্গলবার ট্রেনে ভিড় হয়েছিল অনেক বেশি। আচমকা ওই ট্রেনে শুরু হয় ঝগড়া। বচসা গড়ায় হাতাহাতিতে। চিৎকার-চেঁচামেচি থেকে মারামারি করলেন এক দল যাত্রী। ঘটনাস্থল শেওড়াফুলি স্টেশন। মারধর, গন্ডগোলের ঘটনার জিআরপি ছয় যাত্রীকে আটক করেছে বলে খবর। এর মধ্যে একের পর এক ভিডিয়ো ভাইরাল হতে শুরু করেছে মঙ্গলবার।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, মঙ্গলবার সন্ধ্যায় তারকেশ্বর লোকাল ট্রেনে অশান্তির সূত্রপাত হয়। নিত্যযাত্রীদের সঙ্গে শ্রাবণী মেলায় আসা কয়েক জন যাত্রীর বচসা শুরু হয়। শেওড়াফুলি স্টেশনে আসা মাত্র কয়েক জনকে ট্রেন থেকে নামিয়ে মারধর করতেই উত্তপ্ত হয় পরিস্থিতি। বেশ কিছু ক্ষণ ধরে মারামারি চলার পর রেল পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

জানা গিয়েছে, নেশাগ্রস্ত অবস্থায় কয়েক জন ট্রেনে ওঠেন। তাঁরা একটি কামরায় বসে ধূমপান করছিলেন। তাই নিয়ে শুরু হয় অশান্তি। শেওড়াফুলি জিআরপির সূত্রে খবর, তারকেশ্বর থেকে ফিরছিল ভক্ত এবং পুণ্যার্থীদের একটি দল। তারা কলকাতার কালীঘাট থেকে এসেছিল। তারকেশ্বর লোকাল রাত ৮টা নাগাদ শেওড়াফুলি স্টেশনে ঢুকতেই ট্রেনে দুই পক্ষের যাত্রীর মধ্যে মারামারি শুরু হয়ে যায়। কামরা থেকে কয়েক জনকে টেনে নামিয়ে দেওয়া হয়। চলে মারধর। তবে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। জিআরপি মোট ছ’জনকে এই ঘটনার জন্য আটক করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement