Magra Firing Incident

গুলি কাণ্ডে গ্রেফতার ২, আটক গাড়িও

পুলিশ জানিয়েছে, কী কারণে তারা গুলি চালিয়েছিল, তার তদন্ত করা হবে। পাশাপাশি ওই ঘটনায় আর কারা জড়িত, সেটাও জিজ্ঞাসাবাদ করা হবে।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
মগরা শেষ আপডেট: ৩১ অগস্ট ২০২৪ ০৯:৪৩
মগড়া গুলি কাণ্ডে ধৃত দুই।

মগড়া গুলি কাণ্ডে ধৃত দুই। —ফাইল চিত্র।

কাজ থেকে ফেরার পথে বুধবার গভীর রাতে মগরার নাকসা মোড়ে গুলিবিদ্ধ হয়েছিলেন দুই যুবক। ওই ঘটনার ২৪ ঘণ্টার মধ্যেই দুই অভিযুক্তকে গ্রেফতার করল পুলিশ। বৃহস্পতিবার রাতে মগরার শঙ্করনগরের একটি পানশালা থেকে ধৃতেরা হল, অভিজিৎ ঘোষ ওরফে গোপাল ও তপন সিংহ। তারা এলাকারই বাসিন্দা। ধৃতদের শুক্রবার চুঁচুড়া আদালতে পাঠানো হলে পাঁচ দিন পুলিশ হেফাজত হয়। পুলিশ জানিয়েছে, কী কারণে তারা গুলি চালিয়েছিল, তার তদন্ত করা হবে। পাশাপাশি ওই ঘটনায় আর কারা জড়িত, সেটাও জিজ্ঞাসাবাদ করা হবে।

Advertisement

হুগলি জেলার গ্ৰামীণ পুলিশ সুপার কামনাশিস সেন বলেন, ‘‘অভিযুক্ত বা জখমদের অপরাধ তালিকায় নাম রয়েছে কি না, তা খতিয়ে দেখা হচ্ছে। গাড়িটি উদ্ধারকরা হয়েছে। আগ্নেয়াস্ত্রটি উদ্ধারের চেষ্টা চলছে।’’

এলাকাবাসী জানান, গুলিবিদ্ধ বছর চল্লিশের বিশ্বনাথ দে ওরফে বুবাই এবং বছর তিরিশের মইদুল ইসলাম জমি কারবারি হিসেবে পরিচিত। এলাকাবাসীর অভিযোগ, এই গুলি কাণ্ডের সঙ্গে জমি-মাফিয়াদের যোগ রয়েছে। আগে বিক্ষিপ্ত ভাবে বেআইনি ভাবে জমি দখল ঘিরে হাতাহাতির ঘটনাও ঘটেছে। এলাকাবাসীর ক্ষোভ, পুলিশ সব জেনেও ব্যবস্থা নেয়নি।

তবে অভিযোগ মানতে নারাজ পুলিশ। ডিএসপি (ক্রাইম) অভিজিৎ সিংহ মহাপাত্র শুক্রবার বলেন, ‘‘এলাকার পরিস্থিতি সামাল দিতে ব্যবসায়ীদের সঙ্গে বহুবার বৈঠক করাহয়েছে। রাস্তার মোড়ে সিসি ক্যামেরা বসানোর পরিকল্পনা রয়েছে। রাতে টহলও চলে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement