CID

সিমেন্টের বস্তায় ও কী! ডানকুনিতে দুটি লরিতে হানা দিল সিআইডি, অভিযানে পাকড়াও দুই

প্রথমের লরিটিতে অবশ্য শুধুই সিমেন্ট ছিল। তবে দ্বিতীয়টিতে খোঁজ নিতেই বোঝা গেল খবর ঠিকই ছিল। মিলে গিয়েছে সূত্র। গ্রেফতার হন দুই ব্যক্তি।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ডানকুনি শেষ আপডেট: ১২ ডিসেম্বর ২০২৩ ২২:১৯
cement

—প্রতীকী চিত্র।

লরিতে তাক তাক করে রাখা সিমেন্টের বস্তা। সেখানে যে অন্য কিছুও থাকতে পারে বোঝে কার সাধ্য! কিন্তু, গোপন সূত্রে খবর ছিল পাক্কা। তাই জোরদার অভিযান চালাচ্ছিল রাজ্য সিআইডি। অবশেষে সিমেন্টের বস্তার আড়ালে পাওয়া গেল প্রায় দেড়শো কিলোগ্রাম ওজনের গাঁজা। গ্রেফতার হলেন দু’জন। মঙ্গলবার হুগলির ডানকুনির ঘটনা।

Advertisement

পুলিশ এবং স্থানীয় সূত্রে খবর, সিমেন্টের লরিতে গাঁজা পাচার হচ্ছে, সূত্র মারফত এই খবর পেয়ে তড়িঘড়ি সিআইডি দুটি লরির পিছু নেওয়া শুরু করে। ডানকুনি-দিল্লি রোড দিয়ে যাওয়ার সময় হিমালয় ভবনের সামনে দুটি লরিকে আটকান গোয়েন্দারা। চলে তল্লাশি। প্রথমের লরিটিতে অবশ্য শুধুই সিমেন্ট ছিল। তবে দ্বিতীয়টিতে খোঁজ নিতেই বোঝা গেল খবর ঠিকই ছিল। মিলে গিয়েছে সূত্র। বস্তায় ভরা রয়েছে গাঁজা আর গাঁজা। এর পর ডানকুনি থানার পুলিশের সাহায্য নিয়ে লরি থামিয়ে গাঁজা আটক করা হয়। দাঁড়িপাল্লায় ওজন করে গাঁজা বাজেয়াপ্ত করেছে পুলিশ।

জিজ্ঞাসাবাদে পুলিশ জানতে পেরেছে, ওড়িশা থেকে নদিয়ার দিকে নিয়ে যাওয়া হচ্ছিল ওই গাঁজা। দু’জনকে গ্রেফতার করে ডানকুনি থানায় নিয়ে যাওয়া হয়। চলে টানা জিজ্ঞাসাবাদ। তদন্তকারীরা মনে করছেন, এর পিছনে বড় গাঁজা পাচার চক্র জড়িত রয়েছে। পুলিশ সূত্রে খবর, যে দু’জনকে গ্রেফতার করা হয়েছে, তাঁদের নাম নেহুল মণ্ডল এবং মইনূল বিশ্বাস। বুধবার দু’জনকে শ্রীরামপুর আদালতে তোলা হবে।

আরও পড়ুন
Advertisement